দিল্লীর তাপমাত্রা কমে হল ১.১ ডিগ্রি সেলসিয়াস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিল্লীর তাপমাত্রা কমে হল ১.১ ডিগ্রি সেলসিয়াস

Share This

দিল্লীর তাপমাত্রা কমে হল ১.১ ডিগ্রি সেলসিয়াস


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০১/০১/২০২১ :  নতুন বছরের শুরুতেই রাজধানী দিল্লীর তাপমাত্রা আরও কমে গেল. আজ ভোর ৬টায়  দিল্লীর সফদরজং এলাকায় তাপমাত্রা ছিল ১.১ ডিগ্রি সেলসিয়াস।

আজ ভোরবেলায় দিল্লীর সর্বত্র ঘন কুয়াশায় ঢাকা ছিল।  দৃশ্যমানতা ছিল অত্যন্ত কম. সেইসঙ্গে ছিল প্রচন্ড শীতের কামড়। এক ডিগ্রির কাছে নেমে গিয়েছিল তাপমাত্রা। গত ১৪ বছরে এটাই দিল্লীর সর্বনিম্ন তাপমাত্রা হিসেবে রেকর্ড করা হয়েছে। এর আগে ২০০৬ সালের ৮ই জানুয়ারি সর্বনিম্ন তাপমাত্রা ছিল ০.২ ডিগ্রি সেলসিয়াস। 


এই মুহূর্তে দিল্লীর তাপমাত্রা সামান্য বেড়েছে। কুয়াশার কারনে দৃশ্যমানতাও কিছুটা হলেও বেড়েছে। আজ ভোর ৬টা  নাগাদ যে দৃশ্যমানতা প্রায় শূন্যে নেমে গিয়েছিল, সেই দৃশ্যমানতা এখন হয়েছে ২০০ মিটার। অর্থাৎ ২০০ মিটার দূরের বস্তুকে দেখতে পাওয়া যাচ্ছে, তার বেশি দূরে থাকা কোনো কিছুকে সেভাবে দেখা যাচ্ছে না। মৌসম ভবন জানিয়েছে, আগামী কয়েকদিন দিল্লীর তাপমাত্রার সেভাবে হেরফের হবে না। দিল্লী ঘন কুয়াশার চাদরে ঢাকা থাকবে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages