ফের এনকাউন্টার পুলওয়ামায়, মৃত ৩ জঙ্গী আহত ১ গ্রামবাসী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের এনকাউন্টার পুলওয়ামায়, মৃত ৩ জঙ্গী আহত ১ গ্রামবাসী

Share This

ফের এনকাউন্টার পুলওয়ামায়, মৃত ৩ জঙ্গী আহত ১ গ্রামবাসী


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ০৯/১২/২০২০ :  আজ জম্মু ও কাশ্মীরে অস্ত্রধারী জঙ্গীদের সাথে এনকাউন্টারের ঘটনা সামনে এল, আজ ভোরবেলায় পুলওয়ামায় এই এনকাউন্টারের ঘটনাটি ঘটেছে।

আজ পুলওয়ামার টিকেন অঞ্চলে জঙ্গীদের সাথে গুলির লড়াই শুরু হয়ে গিয়েছিল নিরাপত্তা বাহিনীর জওয়ানদের সঙ্গে। গোটা এলাকা ঘিরে নিয়েছিল নিরাপত্তা বাহিনী। গোপন সূত্রে খবর পেয়ে ওই এলাকায় তল্লাশি অভিযান চালাতে গিয়েছিল নিরাপত্তা বাহিনী। সেখানেই জঙ্গীরা হঠাৎ করে গুলি চালাতে শুরু করে দিয়েছিল। জঙ্গীদের গুলি এক সাধারণ মানুষের পায়ে এসে লাগে। সেই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরপরেই গোটা এলাকা ঘিরে রেখে নিরাপত্তা বাহিনীর জওয়ানরা এনকাউন্টার শুরু করে।গুলির লড়াইয়ে এখনো পর্যন্ত তিন জঙ্গীর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। নিরাপত্তা বাহিনীর কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলে জানানো হয়েছে। 

কিছুক্ষণ আগেই এনকাউন্টার শেষ হয়ে গিয়েছে। গোটা এলাকায় তল্লাশি চালানো হচ্ছে। মৃত জঙ্গীদের হেফাজত থেকে একটি এ কে ৪৭ সিরিজের স্বয়ংক্রিয় বন্দুক ও দুটি রিভালবার উদ্ধার করা হয়েছে। বেশ কিছু কার্তুজও পাওয়া গিয়েছে বলে জানিয়েছে কাশ্মীর জোন পুলিশ।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages