হেস্টিংসে বিজেপি দপ্তরের সামনে তৃণমূল ও বিজেপি সমর্থকদের মধ্যে সংঘাতকে ঘিরে উত্তেজনা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হেস্টিংসে বিজেপি দপ্তরের সামনে তৃণমূল ও বিজেপি সমর্থকদের মধ্যে সংঘাতকে ঘিরে উত্তেজনা

Share This


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৬/১২/২০২০ :  আজ কলকাতার হেস্টিংসে বিজেপির নির্বাচনী কার্যালয়ের সামনে তৃণমূল ও বিজেপির সমর্থকদের মধ্যে সংঘাতে ধুন্ধুমার পরিস্থিতি সৃষ্টি হল।

আজ সকালে কলকাতার হেস্টিংসে বিজেপির নির্বাচনী কার্যালয়ের সামনে তৃণমূল ও বিজেপির  মধ্যে  সংঘাতকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। আজ সদ্য বিজেপিতে যোগ দেওয়া নেতাদের বিজেপি কার্যালয়ে বরণ  করে নেওয়ার একটি অনুষ্ঠান হচ্ছিল। সেই অনুষ্ঠানে হেস্টিংসে বিজেপির কার্যালয়ে যোগ দিতে এসেছিলেন তৃণমূল ছেড়ে আসা শুভেন্দু অধিকারীও।  ওই অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া সুনীল মণ্ডল,  (যাঁর বাড়িতে বিক্ষুব্ধ তৃণমূল ও অন্যান্য  নেতারা বৈঠক  করেছিলেন)। 

বিজেপি কার্যালয়ের কাছেই আজ বিক্ষোভ প্রদর্শন করছিলেন তৃণমূল সমর্থকেরা। তাঁরা উচ্চস্বরে মাইক বাজাচ্ছিলেন বলে অভিযোগ করেছেন বিজেপি কর্মীরা। এই সময় সুনীল মণ্ডলের গাড়ি ঘটনাস্থলে আসতেই তাঁর গাড়ি ঘিরে ধরেন তৃণমূলের সমর্থকেরা। মুহূর্তে সেখানে পৌঁছে যান বিজেপির সমর্থকেরাও। তাঁরা সুনীল মন্ডলের গাড়িকে করে উদ্ধার করে নিয়ে আসতে থাকেন। এই সময় দুই দলের সমর্থকদের মধ্যে ধ্বস্তাধস্তি হতেও দেখা যায়। পুলিশ এসে দুপক্ষকেই হঠিয়ে দেওয়ার চেষ্টা করে।

এর মধ্যেই বিজেপি কর্মীরা সুনীল মণ্ডলকে বিজেপি কার্যালয়ের মধ্যে নিয়ে চলে আসেন। এই ঘটনায় তীব্র ক্ষোভ দেখা যায় বিজেপি নেতাদের গলায়। বিজেপির সাংসদ অর্জুন সিং এই ঘটনার তীব্র নিন্দা করে বলেন, "পশ্চিমবঙ্গে আইনের শাসন সম্পূর্ণভাবে ভেঙ্গে  পড়েছে।" শুভেন্দু অধিকারী বলেন, "একটা ছেঁড়া চটি পড়ে  ২১ বছর এই দলটার জন্যে ঘুরেছি ভাবলেই লজ্জা করে।" গোটা ঘটনার বিবরণ দিয়ে বিজেপির রাজ্য নির্বাচনী পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে সবকিছু জানিয়েছেন। (দেখুন ভিডিও)

ভিডিও : সুব্রত রায় 



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages