দেশের কৃষকদের স্বার্থেই কাজ করে চলেছে মোদী সরকার : অমিত শাহ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দেশের কৃষকদের স্বার্থেই কাজ করে চলেছে মোদী সরকার : অমিত শাহ

Share This

  

দেশের কৃষকদের স্বার্থেই কাজ করে চলেছে মোদী সরকার : অমিত শাহ

আজ খবর (বাংলা),  নতুন দিল্লী, ভারত, ১৭/১২/২০২০ : কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী শ্রী অমিত শাহ বলেছেন, মোদী সরকার দেশে কৃষকের স্বার্থ সুরক্ষায় অনবরত কাজ করে চলেছে। এক ট্যুইটে শ্রী শাহ বলেছেন, মোদী সরকার আখ চাষীদের ৩৫০০ কোটি টাকা  সহায়তার প্রস্তাব মঞ্জুর করে আরো একটি তাৎপর্যপূর্ণ সিদ্ধান্ত নিয়েছে। 

এই সিদ্ধান্তের জন্য প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে শ্রী শাহ বলেছেন, এর ফলে ৫ কোটি আখ চাষীর পাশাপাশি তাদের পরিবার এবং আখ শিল্পের সঙ্গে যুক্ত ৫ লক্ষ শ্রমিক লাভবান হবেন। 

শ্রী শাহ জানান, সহায়তার অর্থ কৃষকদের অ্যাকাউন্টে সরাসরি জমা পড়বে। 

উল্লেখ করা যেতে পারে প্রধানমন্ত্রী শ্রী মোদীর পৌরহিত্যে আজ কেন্দ্রীয় মন্ত্রিসভার অর্থনৈতিক বিষয় সংক্রান্ত কমিটির বৈঠকে আখ চাষীদের সহায়তার জন্য প্রায় ৩৫০০ কোটি টাকার প্রস্তাব অনুমোদিত হয়। 

বর্তমানে দেশে প্রায় ৫ কোটি আখ চাষী ও তাদের ওপর নির্ভরশীল ব্যক্তিরা রয়েছেন। এছাড়াও চিনিকল এবং আনুষঙ্গিক কাজকর্মে আরো প্রায় ৫ লক্ষ শ্রমিক যুক্ত। স্বাভাবিকভাবেই এদের জীবনজীবিকা চিনি শিল্পের ওপর নির্ভরশীল।  

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages