রাতভর গুলির লড়াই চলল কাশ্মীরের সীমান্ত অঞ্চলে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাতভর গুলির লড়াই চলল কাশ্মীরের সীমান্ত অঞ্চলে

Share This

রাতভর গুলির লড়াই চলল কাশ্মীরের সীমান্ত অঞ্চলে


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ০৫/১২/২০২০ : গতকাল সারারাত জম্মু ও কাশ্মীরের সীমান্ত অঞ্চলে  চলল গুলির লড়াই। লাইন অফ কন্ট্রোলের এপার ওপার গুলিবৃষ্টি অব্যাহত রইল আজ ভোর রাত্রি পর্যন্ত।

গতকাল জম্মু ও কাশ্মীরের কাঠুয়া জেলার লাইন অফ কন্ট্রোলের ওপার থেকে পাকিস্তানের সেনাবাহিনী বিনা প্ররোচনায় যুদ্ধবিরতি চুক্তি ফের একবার লংঘন করে গোলাগুলি চালাতে শুরু করেছিল। পাকিস্তানের সেনারা মূলত সীমান্ত অঞ্চলের সামনের দিকে থাকা ভারতীয় সেনাবাহিনীর পোস্টগুলিকে এবং সেই সাথে ভারতীয় সীমান্ত অঞ্চলে থাকা সাধারণ মানুষের গ্রামগুলিকে লক্ষ করেই গোলাগুলি চালাতে শুরু করেছিল। 

পাকিস্তানের হেভি শেলিংয়ের জবাব দিতে ভারতকেও প্রত্যুত্তর দিতে হয়।  ভারতীয় জওয়ানরাও  শেলিং করতে থাকেন। এই গোলাগুলির লড়াই চলতে থাকে রাতভর। গ্রামবাসীদের অনেকেই রাতের অন্ধকারে বাঙ্কারে গিয়ে আশ্রয় নেন।  সারা রাত তাঁরা কেউই দুই চোখের পাতা এক করতে পারেন নি।  গোলাগুলির লড়াই থামে আজ ভোররাত্রি ৩:৩৫ মিনিটে।  তবে এই ভয়ানক গোলাগুলির লড়াইয়ে ভারতের তরফে কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলে জানা গিয়েছে সেনাসূত্রে। গতকাল পাক সেনাবাহিনী জম্মু ও কাশ্মীরের গুরনাম এবং করোল কৃষ্না সীমান্তেও কিছুক্ষণের জন্যে গোলাগুলি চালিয়েছিল বলে জানতে পারা গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages