এই প্রথমবার ভারতের সেনাপ্রধান এম এম নারাভানে আরব সফরে যাচ্ছেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এই প্রথমবার ভারতের সেনাপ্রধান এম এম নারাভানে আরব সফরে যাচ্ছেন

Share This

এই প্রথমবার ভারতের সেনাপ্রধান এম এম নারাভানে আরব সফরে যাচ্ছেন
সেনাকর্তা এম এম নারাভানে 


আজ খবর (বাংলা) নতুন দিল্লী, ভারত, ০৯/১২/২০২০ : সেনাপ্রধান জেনারেল এম এম নারাভানে আগামীকাল থেকে সংযুক্ত আরব আমিরশাহী এবং সৌদি আরব সফর শুরু করছেন। আগামী ১৪ ডিসেম্বর পর্যন্ত তাঁর এই সফর চলবে। সফরকালে তিনি দু'দেশের সেনাপ্রধানের সঙ্গে বৈঠকে বসবেন। এই সফরের সবচেয়ে বেশি গুরুত্ব হচ্ছে এই প্রথম ভারতের কোন সেনাপ্রধান সংযুক্ত আরব আমিরশাহী এবং সৌদি আরব পরিদর্শন করবেন।

সেনাপ্রধান ৯ ও ১০ ডিসেম্বর সংযুক্ত আরব আমিরশাহী সফর করবেন। সেখানে তিনি ভারত ও সংযুক্ত আমিরশাহীর মধ্যে প্রতিরক্ষা সংক্রান্ত সহযোগিতার প্রসার নিয়ে আলোচনা করবেন। 
 
এরপর দ্বিতীয় পর্যায়ে সেনাপ্রধান ১৩ ও ১৪ ডিসেম্বর সৌদি আরবে গিয়ে ভারত ও সৌদি আরবের মধ্যে প্রতিরক্ষা সংক্রান্ত সহযোগিতা বৃদ্ধি নিয়ে বিভিন্ন পর্যায়ে বৈঠক করবেন। সেনাপ্রধান রয়েল সৌদি ল্যান্ড ফোর্সের মুখ্য কার্যালয়, দ্যি জয়েন্ট ফোর্স কমান্ড এর মুখ্য কার্যালয় এবং কিং আব্দুল আজিজ মিলিটারি একাডেমি পরিদর্শন করবেন। পরে তিনি ন্যাশনাল ডিফেন্স ইউনিভার্সিটিতে গিয়ে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে ভাষণ দেবেন।
 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages