দূরন্ত ফুটবল খেলে ব্যাঙ্গালোরকে হারিয়ে ফের লীগ টেবিল শীর্ষে এটিকে-মোহনবাগান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দূরন্ত ফুটবল খেলে ব্যাঙ্গালোরকে হারিয়ে ফের লীগ টেবিল শীর্ষে এটিকে-মোহনবাগান

Share This


দূরন্ত ফুটবল খেলে ব্যাঙ্গালোরকে হারিয়ে ফের লীগ টেবিলে শীর্ষে এটিকে মোহনবাগান

আজ খবর (বাংলা), গোয়া, ভারত, ২১/১২/২০২০ : আজ আইএসএল টুর্নামেন্টে ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলতে নেমে অসাধারন ফুটবল উপহার দিলেন এটিকে মোহনবাগানের খেলোয়াড়রা। আজকের খেলায় ব্যাঙ্গালোরকে ১-০ গোলে হারিয়ে ফের একবার ৩ পয়েন্ট ঘরে তুলল এটিকে-মোহনবাগান। 

এটিকে-মোহনবাগানের খেলায় আজ প্রথম থেকেই অসামান্য গেম প্ল্যানের ছবি ধরা পড়ছিল। গোটা খেলার নিয়ন্ত্রণ এটিকে মোহনবাগানের হাতেই ছিল,  কোনোমতেই সেই নিয়ন্ত্রণ বিপক্ষ ব্যাঙ্গালোর ফুটবল ক্লাবের হাতে নিতে দেয়নি এন্টনিও লোপেজ হাবাসের খেলোয়াড়রা। নিখুঁত পাস্, বিপক্ষের গোল লক্ষ্য করে দূরন্ত শট আর দুর্ভেদ্য ডিফেন্স এই ছিল আজকের খেলার প্রাপ্তি। যে ব্যাঙ্গালোর ক্লাব এই টুর্নামেন্টে একটি ম্যাচেও হারে নি, সেই শক্ত প্রতিপক্ষকে আজ ১-০ গোলে হারিয়ে দিল এটিকে মোহন বাগান।

আজ এটিকে মোহনবাগান একাধিকবার গোলের মুখ উন্মুক্ত করতে পেরেছিল, কিন্তু বার বার লক্ষ্যভ্রস্ট হয়েছে একটুর জন্যে। তবে খেলার ৩৩ মিনিটের মাথায় লক্ষ্যভ্রস্ট হন নি ডেভিড উইলিয়ামস। ব্যাঙ্গালোরের ডিফেন্সকে রীতিমত তছনছ করে তিন জনকে কাটিয়ে তিনি অসাধারন একটি গোল উপহার দিয়েছেন দল এবং দলের আপামর সমর্থকদের। আজ তিনিই প্লেয়ার অফ দ্য  ম্যাচ হয়েছেন। আজ রয়  কৃষ্ণ গোল না পেলেও দুর্দান্ত খেলেছেন। ব্যাঙ্গালোরকে ১-০ গোলে হারিয়ে ৩ পয়েন্ট ঘরে তুলল এটিকে মোহন বাগান, আর সেই সঙ্গে লীগ টেবিলের শীর্ষে মুম্বইয়ের সাথে সমান হয়ে গেল।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages