সিরিজ হারলেও নিয়ম রাখার ম্যাচে দুর্দান্ত ব্যাটিং ভারতের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সিরিজ হারলেও নিয়ম রাখার ম্যাচে দুর্দান্ত ব্যাটিং ভারতের

Share This

সিরিজ হারলেও নিয়ম রাখার ম্যাচে দুর্দান্ত ব্যাটিং ভারতের


আজ খবর (বাংলা), ক্যানবেরা, অস্ট্রেলিয়া, ০২/১২/২০২০ : টসে জিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্যাট করে তৃতীয় ম্যাচে ভারতের স্কোর ৩০২/৫ উইকেটে। যার মধ্যে রয়েছে অলরাউন্ডার হার্দিক পাণ্ড্যিয়া  ও রবীন্দ্র জাদেজার অসামান্য ঝোড়ো ব্যাটিং।

তৃতীয় ওয়ানডে ম্যাচে আজ ভারত হার্দিক পাণ্ড্যিয়া এবং রবীন্দ্র জাদেজার ব্যাটে ভর করে ৩০০ রানের গন্ডি পেরিয়ে গেল। মোট ৫ উইকেট খুইয়ে ভারত আজ ৩০২ রান তুলেছে। আজ হার্দিক পাণ্ড্যিয়া ৭৬ বলে ৯২ রান তুলেছেন এবং রবীন্দ্র জাদেজা ৫০ বলে ৬৬ রান তুলেছেন। দুজনেই অপরাজিত থেকে গিয়েছেন। 

ভারত ইতিমধ্যেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ওয়ানডে ম্যাচের সিরিজ খুইয়ে বসে আছে, প্রথম দুটি ওয়ানডে ম্যাচে হেরে গিয়ে। আজ ভারতীয় দলে বেশ কিছু পরিবর্তন নিয়ে এসেছিলেন অধিনায়ক বিরাট কোহলি। আজ টপ অর্ডারে তিনি শুভমন গিলকে দলে সুযোগ দিয়েছিলেন, শুভমন ৩৯ বলে ৩৩ রান করেন। কিন্তু আশা জাগিয়েও শিখর ধাওয়ান দলকে হতাশ করেছেন। তিনি মাত্র ১৬ রানেই প্যাভিলিয়নের পথ ধরেন। বিরাট কোহলি নিজে করেন ৬৩ রান (৭৮ বলে)। এছাড়া শ্রেয়স আয়ার ১৯ এবং কে এল রাহুল মাত্ৰ ৫ রান করে আউট হয়ে যান।

শেষ পাওয়া খবর অনুযায়ী অস্ট্রেলিয়ায়র স্কোর ১১০/২ , মোট ওভার ২০.৫; ল্যাবুশ্চ্যাঞ্জ আউট হয়েছেন ৭ রানে এবং স্মিথও আউট হয়েছেন ৭  রানে। এই মুহূর্তে ক্রিজে আছেন ফিঞ্চ এবং হেনরিক্স। ফিঞ্চ এখনো পর্যন্ত ৭২ রান তুলেছেন। হেনরিক্স তুলেছেন ২২ রান। ভারতীয়দের মধ্যে শার্দুল ঠাকুর এবং টি নটরাজন একটি করে উইকেট পেয়েছেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages