সব রাজ্য অনুদান পেল, মমতা বাংলাকে পেতে দিলেন না : মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সব রাজ্য অনুদান পেল, মমতা বাংলাকে পেতে দিলেন না : মোদী

Share This

সব রাজ্য অনুদান পেল, মমতা বাংলাকে পেতে দিলেন না : মোদী


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৫/১২/২০২০ :  দেশের ৯ কোটি কৃষক আজ কেন্দ্র সরকারের থেকে মোট ১৮,০০০ কোটি টাকা পেলেও পশ্চিমবঙ্গের কৃষকরা একটি টাকাও পেলেন না, মমতা বন্দ্যোপাধ্যায় শুধুমাত্র রাজনৈতিক কারনে বাংলার কৃষকদের এই অর্থ অনুদান পেতে দিলেন না বলে অভিযোগ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আজ দেশের ৯ কোটি কৃষককে প্রধানমন্ত্রী কিষান সন্মান নিধি প্রকল্পের আওতায় ২০০০ টাকা করে দেওয়া হল. (বছরে তিন কিস্তিতে মোট ৬০০০ টাকা করে দেওয়া হয়),  সেই প্রসঙ্গে প্রধানমন্রট্রি নরেন্দ্র মোদী আজ বলেন, "অটলজি কৃষি দুর্নীতিকে জাতীয় পর্যায়ের ব্যাধি হিসেবে বিবেচনা করতেন। মোট ১.১০লক্ষ কোটি টাকা প্রধানমন্ত্রী কিষান সন্মান নিধি প্রকল্পের আওতায় দেশের সব রাজ্যের কৃষকদেরকে দেওয়া হয়েছে। কেন্দ্র সরকারের থেকে এই অর্থ দেশের সব রাজ্যের কৃষকরাই  পেয়েছেন। একমাত্র পশ্চিমবঙ্গের কৃষকরা এই অর্থ থেকে বঞ্চিত হলেন।" 

মোদী বলেন, "দেশের সব রাজ্যের কৃষকরা কেন্দ্রীয় প্রকল্পের টাকা পেলেন অথচ শুধুমাত্র পশ্চিমবঙ্গের ৭০ লক্ষ কৃষক এই অর্থ থেকে বঞ্চিত রয়ে গেলেন, কারন শুধুমাত্র পশ্চিমবঙ্গ সরকার রাজনৈতিক কারনে এই প্রকল্প তাদের রাজ্যে কার্যকর করেনি। যেখানে গোটা দেশের কৃষকরা  কেন্দ্র সরকারের থেকে অনুদান সুবিধা পাচ্ছেন, সেখানে একমাত্র পশ্চিমবঙ্গের কৃষকরা বঞ্চিত থেকে যাচ্ছেন।আসলে মমতা বন্দ্যোপাধ্যায়ের নীতি বাংলাকে ধ্বংসের পথে নিয়ে গিয়েছে। তাঁর এই কৃষক বিরোধিতা আমাকে যথেষ্ট ব্যথিত করেছে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages