২০২১এর নির্বাচনে জিতব আমরাই, জয়ী হবে বাংলা :মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


২০২১এর নির্বাচনে জিতব আমরাই, জয়ী হবে বাংলা :মমতা

Share This

২০২১এর নির্বাচনে জিতব আমরাই, জয়ী হবে বাংলা :মমতা


আজ খবর (বাংলা), মেদিনীপুর, পশ্চিমবঙ্গ, ০৭/১২/২০২০ :  আগামী ২০২১ বিধানসভা নির্বাচনের জন্যে জনসভা শুরু করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ মেদিনীপুরে গিয়ে জনসভা থেকে বিরোধীদের বিরুদ্ধে গর্জে ওঠেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ মেদিনীপুরের জনসভা থেকে মমতা বলেন, "রাজ্যে এখন বিজেপি, কংগ্রেস আর সিপিএম এক হয়ে গিয়েছে. এরা হল কঙ্কা , বঙ্কা  আর শঙ্কা। বাংলা ভাল আছে, তাই ওদের এত হিংসা। বহিরাগত গুন্ডা এনে  বাংলা দখল করার চেষ্টা চলছে।যাঁরা বিজেপিকে সমর্থন করছেন না, তাঁদেরকে স্যালুট। বিজেপির টাকা আছে, ক্ষমতা আছে, বহিরাগত গুন্ডা আছে, কিন্তু ওদের একটাও তৃণমূল কর্মীদের মত কর্মী নেই। তৃণমূলকে ব্ল্যাকমেল করার চেষ্টা করবেন না। সিপিএম, বিজেপি ও কংগ্রেস রাজ্যে ঘোলা জলে মাছ ধরতে চাইছে।"

কেন্দ্র সরকারের আনা নতুন কৃষি বিলের বিরোধিতা করে আগামীকাল কৃষকরা ভারত বনধের ডাক দিয়েছে, সেই বনধ-এর ইস্যুগুলিকে কার্যত সমর্থন জানাচ্ছে তৃণমূল কংগ্রেস। এই বিষয়ে মমতা বলেন, "আলু পেঁয়াজের আকাশ ছোঁয়া দাম হয়েছে। সাধারণ মানুষ কিনতে পারছেন না। কৃষকরা ন্যায্য মূল্য পাচ্ছেন না। কৃষি বিল বেআইনি বিল। আগামীকাল কৃষকরা যে দাবীতে বনধ ডেকেছেন তাকে আমরা সমর্থন জানাচ্ছি। চাষীদের অধিকার কেড়ে নিয়েছে কেন্দ্র। হয় কেন্দ্র সরকারকে এই আইন প্রত্যাহার করতে হবে, নাহলে নিজেদেরকে ক্ষমতা থেকে সরিয়ে নিতে হবে। না হলে আমরা বৃহত্তর আন্দোলন শুরু করব। আগামীকাল রাজ্যের প্রতিটা ব্লকে আন্দোলন করা হবে। তৃণমূল কৃষকদের কথা ভোলেনি, তাদের অধিকার সুরক্ষিত রাখতে কৃষকদের পাশে তৃণমূল  থাকবে। আমি সিঙ্গুর নন্দীগ্রাম ভুলিনি।"

মমতা আজ বলেন, "বিজেপি অর্ডিন্যান্স ফ্যাক্টরি, কোল ইন্ডিয়া,  রেল সবকিছু বেচে দিচ্ছে।. আমরা রেল শ্রমিকদের পাশেই আছি। কোনভাবেই আমরা রেলকে বিক্রি হতে দেব না। পি এম কেয়ার্সের  টাকা কোথায় গেল ? মিথ্যের ডাস্টবিন নিয়ে বসে আছে বিজেপি। ৩৪ বছর লড়াই করে এখানে এসে পৌঁছেছি, কারোর দয়ায়  নয়। অন্যায়ের কাছে মাথা নত করে না তৃণমূল। বিজেপিকে চ্যালেঞ্জ জানাচ্ছি, আপনারা আগুন নিয়ে খেলবেন না। বিজেপি, তোমরা সবাইকে কিনতে পারো তৃণমূলকে নয়। আগামী ২০২১এর নির্বাচনে আমরাই জয়ী হব। আমরাই থাকব ক্ষমতায়। ২০২১ আমাদের বছর। আগামী নির্বাচনে জয় হবে বাংলার।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages