বিজেপি সভাপতি জে পি নাড্ডার শরীরে পাওয়া গেল করোনা ভাইরাস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপি সভাপতি জে পি নাড্ডার শরীরে পাওয়া গেল করোনা ভাইরাস

Share This

বিজেপি সভাপতি জে পি নাড্ডার শরীরে পাওয়া গেল করোনা ভাইরাস


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৩/১২/২০২০ : সবে মাত্র তিনি ঘুরে গিয়েছেন পশ্চিমবঙ্গ থেকে, আর আজ বিজেপি সভাপতি জগৎ প্রসাদ নাড্ডার করোনা রিপোর্ট পজিটিভ পাওয়া গেল। 

জে  পি নাড্ডা নিজেই জানিয়েছেন, তাঁর করোনা হয়েছে এবং তিনি এই মুহূর্তে হোম আইসোলেশানে আছেন। তিনি বলেছেন, "আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমি এখন হোম আইসোলেশনে আছি, তাবে আমার শরীর ও স্বাস্থ্য ভাল আছে। আমার শারীরিক কোনো অসুবিধা নেই। আমি সকলকে অনুরোধ করছি, যাতে বিগত কয়েকদিনে আমার সংস্পর্শে যাঁরা যাঁরা এসেছেন, সবাই  যেন নিজেদের করোনা পরীক্ষা অবশ্যই করিয়ে নেন।"

দিন কয়েক আগেই বিজেপি সভাপতি জে পি নাড্ডা পশ্চিমবঙ্গে এসেছিলেন দলীয় কর্মসূচী পালন করতে। তিনি দুদিনের সফরে এই রাজ্যে এসে কলকাতা এবং ডায়মন্ড হারবারে গিয়েছিলেন। তাঁর সঙ্গে এই দুদিনে বিজেপির প্রায় সব শীর্ষস্থানীয় নেতারাই ছিলেন। বিশেষ করে বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ, সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায় প্রায় সবসময় তাঁর সংস্পর্শে ছিলেন, এছাড়াও বেশ কয়েকজন দেহরক্ষী এবং এসপিজি জাওয়ানরাও ছিলেন তাঁর সাথে। নিয়ম অনুযায়ী এঁদের প্রত্যেকেরই করোনা পরীক্ষা হওয়া উচিত বলে মনে করা হচ্ছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages