'কেমন আছেন' জানতে চেয়ে মুকুল, কৈলাসকে ফোন অমিত শাহ ও মোদীর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


'কেমন আছেন' জানতে চেয়ে মুকুল, কৈলাসকে ফোন অমিত শাহ ও মোদীর

Share This

কেমন আছেন জানতে চেয়ে মুকুল, কৈলাসকে ফোন অমিত শাহ ও মোদীর


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১১/১২/২০২০ : গতকাল দক্ষিণ ২৪ পরগনার শিরাকোলে জে পি নাড্ডার কনভয়ের ওপর হামলার ঘটনাটি যথেষ্ট গুরুত্ত্ব দিয়ে দেখছে কেন্দ্র সরকার। 

গতকাল শিরাকোলে জে  পি নাড্ডার কনভয়ের ওপর হামলার পরে গোটা ঘটনার বিবরণ চেয়ে পশ্চিমবঙ্গের রাজ্যপালের কাছে রিপোর্ট চেয়ে পাঠিয়েছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। আর আজ সকালেই রাজ্যের মুখ্য সচিব আলাপন বন্দ্যোপাধ্যায় এবং রাজ্য পুলিশের ডিজিকে ডেকে পাঠালেন দিল্লীতে। আগামী ১৪ তারিখে মুখ্য সচিব এবং ডিজিপি দুজনই যাবেন দিল্লীতে এবং জবাবদিহি করবেন এই মর্মে যে, কি কারনে  রাজ্য সরকার পূর্ব ঘোষিত একটি কর্মসূচীতে একটি রাজনৈতিক দলের শীর্ষ  নেতৃত্বকে নিরাপত্তা দিতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পারল না, যেখানে গন্ডগোল হতে পারে এমন আগাম খবর ছিল।

আজ রাজ্যের রাজ্যপাল জগদীপ ধনকর রাজ্যে সরকারের এই দায়িত্বজ্ঞানহীনতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তিনি  বলেছেন, "মানবাধিকার দিবসের দিনেই এই ধরনের ঘটনা অনভিপ্রেত ছিল। যে ঘটনা গতকাল শিরাকোলে ঘটেছে, প্রশাসনের প্রধান দাযিত্বে থেকে তার দায় মুখ্যমন্ত্রী এড়িয়ে যেতে পারেন না। বিভিন্ন জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায় যে ভাষায় কথা বলছেন, তাতে তাঁর সংযত হওয়া  উচিত। এমনকি রাজ্যের মানুষের কাছে ক্ষমা চেয়ে নিলেও তাঁর সন্মান এতটুকু কমে যাবে না। আমি রাজ্যে সরকারের কাছে যে সব রিপোর্ট চেয়ে পাঠাই, তার অনেক কিছুই আমাকে পাঠানো হয় না। তবু রাজ্যবাসীকে সুশাসন দিতে আমি বদ্ধপরিকর থাকব।"

গতকাল আক্রান্ত হয়ে বিজেপির শীর্ষ নেতৃত্বের মধ্যে কৈলাস বিজয়নার্গীয় এবং মুকুল রায় আহত হয়েছিলেন। বিশেষ করে মুকুল রায় হাতে চোট পেয়েছিলেন। হাতের যন্ত্রনায়  বেশ কষ্ট পাচ্ছেন মুকুলবাবু। তাঁর ডান হাত এখনো বেশ ফুলে রয়েছে। তিনি কেমন আছেন তা জানতে চেয়ে আজ সকালে দিল্লী থেকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নিজেই ফোন করেছিলেন মুকুলবাবুকে। কিভাবে গোটা ঘটনাটা ঘটল তার সংক্ষিপ্ত বিবরণও  শুনতে চান তিনি। মুকুল রায়ের সাথে অমিত শাহের প্রায় মিনিট দশেক কথা হয়েছে। এদিকে, কৈলাস বিজয়বর্গীয়র শারীরিক অবস্থার খবর নিতে তাঁকে আজ ফোন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গোটা ঘটনার বিবরণ দিয়ে প্রধানমন্ত্রীর সাথে কিছুক্ষণ কথা বলেন কৈলাস বিজয়বর্গীয় ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages