উত্তরবঙ্গের বক্সাতেও করোনার নতুন স্টেইনের আতঙ্ক ছড়ালো - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উত্তরবঙ্গের বক্সাতেও করোনার নতুন স্টেইনের আতঙ্ক ছড়ালো

Share This

আজ খবর (বাংলা), বক্সা, ডুয়ার্স, পশ্চিমবঙ্গ, ৩১/১২/২০২০ : এবার মহানগর কলকাতা ছাড়িয়ে করোনার নিউ স্ট্রেইনের আতঙ্কে থরথর করে কাঁপছে উত্তরবঙ্গের ডুয়ার্স।
লন্ডন ফেরত করোনার নতুন স্ট্রেইনে আক্রান্ত কলকাতার যুবকের তিনজন সহযাত্রী বুধবার বেড়াতে এসেছেন বক্সা ব্যাঘ্র প্রকল্পের রাজাভাতখাওয়ায়। পরিবারের আরও চার সদস্যকে নিয়ে পরিবারটি রাজাভাতখাওয়ায় এসে উঠেছেন। এঁরা কর্মসুত্রে লন্ডনের বাসিন্দা ও হুগলির চুঁচুড়ার আদি বাসিন্দা। এই পরিবারটি বন উন্নয়ন নিগমের বাংলোতে আছে। বৃহস্পতিবার বিষয়টি প্রকাশ্যে আসতেই মারাত্মক উদ্বেগ ছড়িয়েছে জেলা স্বাস্থ্য দপ্তরের অন্দরে।
সাবধানতার জন্য আজ সিল করে দেওয়া হয়েছে ওই বাংলো চত্বর। চুঁচুঁড়া থেকে আসা সাত পর্যটকের লালা রসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে আরটিপিসিআরএ।
এই ঘটনার কথা আজ লতাবাড়ি গ্ৰামীণ হাসপাতাল রোগী কল‍্যাণ সমিতির চেয়ারম্যান অসীম মজুমদার জানান। স্ব‍্যস্থদপ্তর পক্ষ থেকে নমুনা সংগ্ৰহ করা হয়েছে বক্সা  অঞ্চলে পরিবারটির যতজন বেড়াতে এসেছেন সবার। পরীক্ষা রিপোর্ট নেগিটিভ এলেই তাঁদের সকলকে ছাড়া হবে বলে হয়েছে। (দেখুন ভিডিও)

রিপোর্ট : সুস্মিতা 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages