অরবিন্দ কেজরিওয়ালকে গৃহবন্দী করেছে দিল্লীর পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অরবিন্দ কেজরিওয়ালকে গৃহবন্দী করেছে দিল্লীর পুলিশ

Share This

অরবিন্দ কেজরিওয়ালকে গৃহবন্দী করেছে দিল্লীর পুলিশ


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০৮/১২/২০২০ : দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গৃহবন্দী করা হয়েছে বলে জানাল দিল্লীর আমি আদমি পার্টি।

আজ সকালে আমি আদমি পার্টির তরফ থেকে একটি টুইট বার্তায় জানানো হয়েছে, "বিজেপির দিল্লী পুলিশ দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গৃহবন্দী করে রেখেছে।  তাঁর বাড়ি থেকে কাউকে বের হতে দেওয়া হচ্ছে না। কাউকে তাঁর বাড়িতে ঢুকতে দেওয়া হচ্ছে না।" গতকাল অরবিন্দ কেজরিওয়াল দিল্লী-হরিয়ানা সীমান্ত সিংঘুতে গিয়ে আন্দোলনরত কৃষকদের সাথে দেখা করতে গিয়েছিলেন, সেই জন্যেই আজ তাঁকে গৃহবন্দী বানানো হয়েছে বলে মনে করছে আমি আদমি পার্টি।

গতকাল অরবিন্দ কেজরিওয়াল সিংঘুতে  গিয়ে কৃষকদের আন্দোলনকে সমর্থন জানিয়ে বলে এসেছিলেন, 'তিনি কৃষকদের সেবাদার। তাঁদের আন্দোলন এবং ভারত বনধকে তিনি সমর্থন করছেন।' এরপর কেজরিওয়াল দিল্লীতে নিজের বাসভবনে ফিরে দেখেন তাঁর বাড়ির চারপাশ দিল্লীর পুলিশ ব্যারিকেড দিতে শুরু করেছে। মুখ্যমন্ত্রীর বাসভবনকে চতুর্দিক থেকে ঘিরে রাখা হয়েছে। অরবিন্দ কেজরিওয়ালকে গৃহবন্দীর মত পরিস্থিতি তৈরি করা হয়েছে। কাউকে তাঁর বাড়িতে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না, কাউকে সেই বাড়ি থেকে বাইরে বের হতেও দেওয়া হচ্ছে না।

দিল্লী পুলিশের তরফ থেকে অবশ্য এই পরিস্থিতিকে অন্যভাবে ব্যাখ্যা করা হয়েছে। দিল্লী পুলিশ এই বিষয়টিকে অরবিন্দ কেজরিওয়ালের গৃহবন্দী বলে মানতে রাজি নয়, তাদের বক্তব্য, 'যাতে অন্য্ কোনো রাজনৈতিক দলের সাথে অরবিন্দ কেজরিওয়ালের কোনো সংঘাত বেঁধে না যায়, সেই কারণেই পুলিশব তাঁকে সুরক্ষা দেওয়ার বন্দোবস্ত করা হয়েছে। কিন্তু তাই বলে একজন মুখ্যমন্ত্রীকে এভাবে বাড়ির মধ্যে আটকে দেওয়া যায় !  অরবিন্দ কেজরিওয়াল গতকাল বলেছিলেন, "কৃষকদের আন্দোলনের মাঝেই দিল্লীর একটি স্টেডিয়ামকে হাজতে রূপান্তরিত করার  প্রস্তাব এসেছিল আমার কাছে। কিন্তু আমি অনুমতি দিইনি।" আজ নিজের সবরকম কাজকর্ম বাতিল করেছেন কেজরিওয়াল।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages