ঠাণ্ডায় কাঁপছে দিল্লী, তাপমাত্রা থাকবে ২ থেকে ৪ ডিগ্রির মধ্যে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ঠাণ্ডায় কাঁপছে দিল্লী, তাপমাত্রা থাকবে ২ থেকে ৪ ডিগ্রির মধ্যে

Share This

ঠাণ্ডায় কাঁপছে দিল্লী, তাপমাত্রা  থাকবে ২ থেকে ৪ ডিগ্রির মধ্যে


আজ খবর (বাংলা), নতুন দিল্লী,  ভারত,১৫/১২/২০২০ : জাঁকিয়ে শীত পড়েছে রাজধানী দিল্লীতে। রীতিমত  আগুনে হাত সেঁকছেন দিল্লীর সাধারণ মানুষ। তার ওপর গোটা দিল্লী জুড়েই রয়েছে ঘন কুয়াশার চাদর।

তাপমাত্রা নামতে নামতে অনেকটাই নেমে গিয়েছে দিল্লীতে। গতকাল দিল্লীর তাপমাত্রা ছিল ৪.১ ডিগ্রি। ভোরবেলা থেকে অনেক বেলা পর্যন্ত দিল্লীতে ঘন কুয়াশার চাদরে ঢাকা থাকছে জনজীবন। যে কারনে সকালের দিকে দিল্লীর বিমান বন্দরে যেমন বিমানগুলি নামতে দেরি করছে, তেমন দূরপাল্লার ট্রেনগুলিও রীতিমত দেরিতে দৌড়াচ্ছে। প্রচন্ড ঠাণ্ডার হাত থেকে রেহাই পেতে রাস্তাঘাটে আগুন জ্বালিয়ে হাত এবং শরীর সেঁকে নিচ্ছেন দিল্লীবাসী। এই পরিস্থিতি দিল্লীর পথে ঘটে অনেক জায়গায় দেখতে পাওয়া যাচ্ছে। আবার বেলা বাড়ার সাথে সাথে দিল্লীর তাপমাত্রা পৌঁছে যাচ্ছে ২০ ডিগ্রির আশেপাশে। তবু বলা যায়, ঠাণ্ডায় কাঁপছে দিল্লী। শীত  প্রবাহ বইছে দিল্লী জুড়ে।

দিল্লীর মৌসম ভবন জানিয়েছে পরিস্থিতির এখনই কোনো পরিবর্তন হবে না। আগামী দুই তিনদিনে দিল্লীর তাপমাত্রা থাকবে ২ থেকে ৪ ডিগ্রির মধ্যেই। সুতরাং আরও ঠাণ্ডা পড়তে চলেছে দিল্লীতে। এই প্রচন্ড ঠাণ্ডার মধ্যেই উন্মুক্ত আকাশের নিচে কেন্দ্র সরকারের আনা ৩টি কৃষি আইনের বিরোধিতা করে পাঞ্জাব ও হরিয়ানার কৃষকরা আন্দোলন চালিয়ে যাচ্ছেন। তাঁদের সাথে রয়েছেন দেশের অন্যান্য কিছু জায়গার কৃষকরাও। গতকাল আন্দোলনরত কৃষকরা অংশনেও বসেছিলেন। ইতিমধ্যে কেন্দ্র সরকারের সাথে বেশ কয়েক দফায় আলোচনা করেও কোনো সমাধান সূত্র এখনো পর্যন্ত .বেরিয়ে আসে নি। ইতিমধ্যেই কৃষকদের মধ্যে ৪ জন মারা গিয়েছেন আন্দোলন করতে গিয়ে। 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages