"রাজ্যে দ্রুত কেন্দ্রীয় বাহিনীকে পাঠান", দিল্লীতে নির্বাচন কমিশনে আবেদন করল বিজেপি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"রাজ্যে দ্রুত কেন্দ্রীয় বাহিনীকে পাঠান", দিল্লীতে নির্বাচন কমিশনে আবেদন করল বিজেপি

Share This

"রাজ্যে দ্রুত কেন্দ্রীয় বাহিনীকে পাঠান", দিল্লীতে নির্বাচন কমিশনে আবেদন করল বিজেপি


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৫/১২/২০২০ : 'পশ্চিমবঙ্গে আইনের শাসন নেই' এই অভিযোগ তুলে এবার দেশের নির্বাচন কমিশনের দ্বারস্থ হল বিজেপি। বিভিন্ন নথিপত্র নিয়ে দিল্লীর নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়ে এলেন বিজেপি নেতা স্বপন দাশগুপ্ত, শিশির বাজোরিয়া, লকেট চ্যাটার্জিরা। 

কিছুদিন আগেই জনসভা ও দলীয় কর্মসূচী পালন করতে পশ্চিমবঙ্গের ডায়মন্ড হারবারে গিয়েছিলেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জগৎ প্রসাদ নাড্ডা। সেই জনসভায় যাওয়ার সময় তাঁর গাড়ির কনভয়ের ওপর হামলা চালিয়েছিল তৃণমূল সমর্থকেরা। কনভয়ের বেশ কয়েকটি গাড়িতে ভাংচুর চালানো হয়েছিল। সেই ঘটনায় কয়েকজন বিজেপি নেতা আহতও হয়েছিলেন। সেই বিষয়ে আজ নির্বাচন কমিশনের কাছে সবিস্তারে জানিয়ে এসেছেন বিজেপি নেতানেত্রীরা।

এদিন বিজেপি নেতানেত্রীরা নির্বাচন কমিশনে জানান, পশ্চিমবঙ্গে আইনের শাসন বলে কিছু নেই। প্রায় প্রতিদিন বিজেপির কর্মীদেরকে হত্যা করা হচ্ছে। পুলিশ ঠিকমত কাজ করছে না, শাসক দলের নির্দেশ অনুযায়ী কাজ করছে। তাই যত  দ্রুত সম্ভব নির্বাচন কমিশন যেন পশ্চিমবঙ্গে কেন্দ্রীয় বাহিনী পাঠানোর ব্যবস্থা করে এবং গোটা বিষয়ে হস্তক্ষেপ করে।  এই ব্যাপারে আজ বিজেপির তরফ থেকে নির্বাচন কমিশনে আবেদন জমা করা হয়েছে। 

বিজেপি নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়ে বলেছে, পশ্চিমবঙ্গের সীমান্তবর্তী অঞ্চলগুলিতে নতুন ভোটার কার্ড তৈরি বা সংশোধনের নামে প্রচুর পরিমাণে বাংলাদেশী এবং রোহিঙ্গাদের অন্তর্ভুক্ত করে দেওয়া হচ্ছে। পশ্চিমবঙ্গের সীমান্ত লাগোয়া জেলাগুলিতে ভুয়ো ভোটার ভরে যাচ্ছে। নির্বাচন কমিশন জানিয়েছে, আগামী পরশু দিন পশ্চিমবঙ্গে একজন উচ্চ পদের আধিকারিককে তাঁরা পাঠাবেন, ভুয়ো ভোটারের ক্ষেত্রে নির্বাচন কমিশন নিজেরাই অডিট করে দেখবে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages