সাংবাদিকদের দু'পয়সার সাংবাদিক বলে কটুক্তি তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র'র, নিন্দার ঝড় সাংবাদিকমহলে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সাংবাদিকদের দু'পয়সার সাংবাদিক বলে কটুক্তি তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র'র, নিন্দার ঝড় সাংবাদিকমহলে

Share This


আজ খবর (বাংলা), গয়েশপুর, নদীয়া, পশ্চিমবঙ্গ, ০৭/১২/২০২০ : নিজের দলের বৈঠকেই বিক্ষোভের মুখে পড়ে  সংবাদ মাধ্যমকে অসম্মান করলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র।

গতকাল নদীয়া জেলার গয়েশপুর একটি দলীয় কর্মসূচীতে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র উপস্থিত হয়েছিলেন। কিন্তু সেখানে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে দ্বন্দ্ব দেখা যায়। এমনকি মহুয়া মৈত্রকে  ঘিরে ধরে বিক্ষোভ দেখানো হয়। এই সময় উপস্থিত সংবাদ মাধ্যমকে তিনি সভাকক্ষ থেকে বাইরে বের করে দেন। দলের গোষ্ঠীদ্বন্দ্ব চাপা দিতেই সাংবাদিকদের কর্মীসভা থেকে বের করে দিলেন মহুয়া মৈত্র ! এরপর মহুয়াকে মাইক হাতে দলীয় কর্মীদের নির্দেশ দিতে দেখা যায়। সেই নির্দেশ দেওয়ার সময় মহুয়া সংবাদ মাধ্যমকে 'দু' পয়সার প্রেস' বলে সম্বোধন করেন।

সংবাদ মাধ্যম না-থাকলে আজ হয়তো মহুয়া মৈত্র দেশের অন্যতম গুরুত্বপূর্ণ সাংসদ হিসাবে বিবেচিত হতেন না। সেই সংবাদ মাধ্যমকে তিনি অপমান করলেন। কলকাতা প্রেস ক্লাবের তরফ থেকেও আজ সাংসদের এ হেন্ আচরনের প্রতিবাদ জানানো হয়েছে। নদীয়ার গয়েশপুরে তৃণমূলের কর্মী সম্মেলনে কি বললেন মহুয়া, আসুন দেখে নেওয়া যাক। (দেখুন ভিডিও)

কর্মী সম্মেলন শেষে ঘটনাস্থলে মহুয়া মৈত্র সাংবাদিকদের মুখোমুখি হলে উপস্থিত সাংবাদিকরা এই মর্মে মহুয়াকে প্রশ্ন করলে জবাব আসে, "আমি তো আপনাদের রেকর্ড করতে বলিনি। আপনারা রেকর্ড করেছেন কেন, আমি কি বলব!"


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages