সব পদ ছেড়ে দিয়ে বিজেপিতে এসেছি, তৃণমূলকে হারাবোই হারাবো : শুভেন্দু অধিকারী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সব পদ ছেড়ে দিয়ে বিজেপিতে এসেছি, তৃণমূলকে হারাবোই হারাবো : শুভেন্দু অধিকারী

Share This

সব পদ ছেড়ে দিয়ে বিজেপিতে এসেছি, তৃণমূলকে হারাবোই হারাবো : শুভেন্দু অধিকারী


আজ খবর (বাংলা), পূর্বস্থলী, বার্দ্ধমান, পশ্চিমবঙ্গ, ২২/১২/২০২০ : আজ পূর্বস্থলীর জনসভায় উপস্থিত হয়ে বিজেপিতে যোগদানের পর প্রথমবার ভাষণ দিলেন শুভেন্দু অধিকারী। প্রথম ভাষণ দিতে গিয়ে রীতিমত আগুন ঝরালেন তিনি। তাঁর ভাষণের পর তৃণমূলকে আক্রমন করে ভাষণ দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 

আজ পূর্বস্থলীর জনসভায় ভাষণ দিতে গিয়ে শুভেন্দু বলেন, "আমি বিশ্বাসঘাতক নই, আমি মীরজাফর নই।  আমার কিচ্ছু লাগবে না, আমি তৃণমূলকে হারাবোই হারাব। আমি সব পদ ছেড়ে দিয়ে বিজেপিতে এসেছি। কোনো শর্ত ছাড়াই এসেছি। আত্মসম্মান নিয়ে  তৃণমূলে থাকা যায় না।  আমি নৈতিকতা বিসর্জন দিইনি। তৃণমূল এখন আর কোনো দল  নয়, একটা কোম্পাণীতে পরিণত হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়কে বলব নিজের দমে মুখ্যমন্ত্রী হয়ে দেখান।"

শুভেন্দু এরপর রাজ্য সরকারের স্বাস্থ্যসাথী প্রকল্পকে বলেন, "আপনারা জেনে রাখুন, অনেক ফর্ম  ফিল আপ করবেন, অনেক ছবি তুলবেন, কিন্তু স্বাস্থ্যসাথীর টাকা বা সুবিধা কিছুই পাবেন না। তাই 'আয়ুষ্মান ভারত' পেতে হলে বিজেপিকে চাই। বিজেপি না থাকলে তৃণমূল বাঁচত না।  ২০০১ সালের আগেই তৃণমূল উঠে যেত।  এবার পরিবর্তনের পরিবর্তন চাই।. সবাই জোট বাঁধুন। স্বামীজীর মন্ত্র নিয়ে চরৈবেতি চরৈবেতি করতে করতে এগিয়ে যাব। আমাদের নেতা দিলীপ ঘোষ যেভাবে নেতৃত্ব দেবেন, সেভাবেই এগিয়ে যাব। আমি শুধু একটাই কথা বলতে চাই, ভাইপোর তোলাবাজি বন্ধ করতেই হবে।"


এরপর দিলীপ ঘোষ ভাষণ দিতে এসে শুভেন্দু অধিকারীর সংক্ষিপ্ত ভাষণের প্রশংসা করেন। তিনি বলেন, "এই অনুষ্ঠানে শুভেন্দুর আসা নিয়ে নিশ্চিত ছিলাম না, তাই ওঁর নাম প্রচারে ছিল না। তাও উনি এসেছেন এখানে, ওঁর ভাষণ শুনলাম, যাকে বলা যায় ওঁর 'ওপেনিং ব্যাটিং' দেখলাম। ওঁকে ধন্যবাদ। আমরা সবাই মিলে লড়ব, সোনার বাংলা গড়ব।  জনতার ভীড় বলে দিচ্ছে বাংলায় পরিবর্তন হবেই। রাজ্যে দিদি, ভাইপো আর কিছু নেতা ছাড়া আর কারোর উন্নয়ন হয় নি।দেশের যোগ্য সন্তান মোদী ঘরে ঘরে গ্যাস, আলো, পানীয় জল, শৌচালয়, বাড়ি সবকিছুই দিচ্ছেন। কারন ছোটবেলায় তিনি তাঁর মা ও পরিবারকে অত্যন্ত  দরিদ্র অবস্থায় কাটাতে দেখেছেন।"

--------------------------------------------------------------------------------------------------------------

কাশ্মীরে ভোট গণনায় কে কত আসনে এগিয়ে আছে -

বিজেপি এই মুহূর্তে ২৪টি আসনে জিতে গিয়েছে.


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages