১৮৭ দিনের মধ্যে আজ সবচেয়ে কম করোনার সংক্ৰমন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


১৮৭ দিনের মধ্যে আজ সবচেয়ে কম করোনার সংক্ৰমন

Share This

১৮৭ দিনের মধ্যে আজ সবচেয়ে কম করোনার সংক্ৰমন


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৯/১২/২০২০ : সরকার এবং সমাজের সর্বস্তরে সক্রিয় ও সংগঠিত উদ্যোগের ফলে দেশ, বিশ্বজুড়ে মহামারির বিরুদ্ধে লড়াইয়ে নতুন নজির সৃষ্টি করল । গত ১৮৭ দিনের পর আজ দেশে নতুন করে কোভিড সংক্রমিত্র সংখ্যা ১৬৪৩২ । এর আগে ২৫ শে জুন ১৬ হাজার ৯২২ জন সংক্রমিত হয়েছিলেন ।

ভারতে আজকের হিসেবে সক্রিয় চিকিৎসাধীন এর সংখ্যা ২ লক্ষ ৬৮ হাজার ৫শো৮১। মোট সংক্রমিতের মাত্র ২.৬৩ শতাংশ এই মুহূর্তে চিকিৎসাধীন ।

গত ২৪ ঘন্টার হিসেবে চিকিৎসাধীন সংক্রমিত সংখ্যা কমেছে আট হাজার সাতশ কুড়ি ।

প্রতিদিন সংক্রমণমুক্ত হওয়ার হার ক্রমশ বাড়তে থাকায় এবং নতুন করে সংক্রমিতর সংখ্যা কম হওয়ায় ভারতে সুস্থ হয়ে ওঠার মোট সংখ্যা আজকের হিসেবে ৯৮ লক্ষ ৭হাজার ৫শো৬৯। গত ২৪ ঘন্টায় ২৪ হাজার ৯00 জন কোভিড মুক্ত হয়েছেন।

যারা সংক্রমণমুক্ত হয়েছেন তাদের মধ্যে ৭৭.৬৬ শতাংশই ১০ টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলে বাস করেন। মহারাষ্ট্রের নতুন করে ৪৫০১জন, কেরালায় ৪১৭২ জন এবং ছত্রিশগড়ে ১৯০১ জন নতুন করে সুস্থ হয়ে উঠেছেন।

দেশে নতুন করে যারা সংক্রমিত হচ্ছেন তাদের মধ্যে ৭৮.১৬% ১০ টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলে বাস করেন।

গত ২৪ ঘন্টায় কেরালায় ৩০৪৭ জন, মহারাষ্ট্রে ২৪৯৮ জন এবং ছত্রিশগড়ে ১১৮৮ জন নতুন করে সংক্রমিত হয়েছেন।

গত ২৪ ঘন্টায় হিসেবে কোভিড সংক্রমিতদের মধ্যে ২৫২ জন মারা গেছেন । এদের মধ্যে ৭৭.৩৮ শতাংশ বাস করেন 10 টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলে। মহারাষ্ট্রে ৫০ জন পশ্চিমবঙ্গে ২৭ জন এবং ছত্রিশগড়ে ২৬ জনের নতুন করে মারা যাওয়ার খবর এসেছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages