রাজনীতির প্রসঙ্গ এড়িয়ে গেলেন শুভেন্দু অধিকারী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজনীতির প্রসঙ্গ এড়িয়ে গেলেন শুভেন্দু অধিকারী

Share This


আজ খবর (বাংলা), তমলুক, পশ্চিমবঙ্গ, ০৩/১২/২০২০ : আজ তমলুকের সাধারণ মানুষের সাথে মিছিলে পা মেলালেন, ছোটখাটো জনসভায় বক্তব্যও রাখলেন, কিন্তু রাজনীতি নিয়ে একটি শব্দও খরচ করলেন না শুভেন্দু অধিকারী। 

শুভেন্দু অধিকারী ইতিমধ্যেই মন্ত্রীপদ এবং অন্যান্য দায়িত্ব থেকে অব্যাহতি নিয়ে পদত্যাগ করেছেন। সৌগত রায়, সুদীপ বন্দ্যোপাধ্যায়রা যতই চেষ্টা করুন না কেন, বোঝাই যাচ্ছে তৃণমূল কংগ্রেসের সাথে হয়ত সব সম্পর্ক শেষ করে দিতে  চাইছেন  শুভেন্দু অধিকারী। যদিও আনুষ্ঠানিকভাবে তিনি এখনো তৃণমূলের সদস্য পদ ছাড়েন নি, বিধায়ক পদও ছাড়েন নি। কিন্তু এরপর তিনি কি করবেন ? তিনি কোন দলের জুতো নিজের পায়ে  গলাবেন, তা জানতে অধীর আগ্রহে অপেক্ষা করে আছে মানুষ। 

আজ শহীদ ক্ষুদিরাম বসুর জন্মদিবসে অন্যান্য বছরের মত শুভেন্দু অধিকারী সাধারণ মানুষের সাথে তমলুকে মিছিল করেছেন। ক্ষদিরাম বসুর স্কুলে গিয়ে তাঁর মূর্তিতে মাল্যদান করেছেন। এমনকি মঞ্চে উঠে বিপ্লবী ক্ষুদিরাম বসুর সমন্ধে কিসিফঃহু কথা বলেছেনও। অথচ মানুষ যেটা চাইছিলেন, শুভেন্দুবাবু সেই পথে এক পাও হাঁটলেন না। তিনি অরাজনৈতিক মঞ্চ থেকে রাজনীতির  কোনো প্রসঙ্গই উথ্থাপন করলেন না। সুতরাং তাঁর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে আজও কিছুই জানা  গেল না। রহস্যঃ ঘনীভূত হল আরও কিছুটা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages