কৃষকদের সাথে বৈঠকের আগে মোদীর সাথে বিশেষ বৈঠকে চার মন্ত্রী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কৃষকদের সাথে বৈঠকের আগে মোদীর সাথে বিশেষ বৈঠকে চার মন্ত্রী

Share This
কৃষকদের সাথে বৈঠকের আগে মোদীর সাথে বিশেষ বৈঠকে চার মন্ত্রী


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০৫/১২/২০২০ :  কেন্দ্রের কৃষি আইনের বিরোধিতা করে কৃষকদের আন্দোলন এখনো অব্যাহত। আজ সেই বিক্ষুব্ধ কৃষকদের সাথে বৈঠক করার আগে চার মন্ত্রী সাক্ষাৎ করতে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে। 

আজ কৃষক আন্দোলনের সমাধানসূত্র খুঁজতে কৃষকদের প্রতিনিধিদের সাথে পঞ্চম রাউন্ডের বৈঠকে বসবেন কেন্দ্রের মন্ত্রীরা, আজ দুপুর দুটোর সময় শুরু হবে সেই বৈঠক। তার আগে বিশেষ আলোচনার জন্যে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং, কৃষি মন্ত্রী নরেন্দ্র সিং তোমর  এবং শিল্প ও রেলমন্ত্রী পীযুষ গোয়েল গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে সাক্ষাৎ করতে।  প্রধানমন্ত্রীর বাসভবনে শুরু হয়েছে এই বৈঠক।

বৈঠক শুরুর আগে নরেন্দ্র সিং তোমর বলেছেন, " আমরা চেষ্টা করছি এই সমস্যা নিরসনের জন্যে। আমরা যথেষ্ট আশাবাদী, আজকেই হয়ত এই সমস্যার সমাধানসূত্র বেরিয়ে আসবে।" এর আগে  কৃষক মহাপঞ্চায়েতের তরফ থেকে জানানো হয়েছে, আজ যদি কেন্দ্র সরকার কোনো সমাধানের পথ বের করতে না পারে, তাহলে রাজস্থান থেকে কৃষকরা ৮ নম্বর জাতীয় সড়ক ধরে রাজধানী দিল্লীতে এসে হাজির হবে। আজকের বৈঠকের ওপর অনেক কিছুই নির্ভর করছে। ইতিমধ্যেই আগামী সোমবার গোটা দেশে ধর্মঘটের ডাক দিয়েছেন কৃষকরা। কৃষকদের ভারত বন্ধকে সমর্থন দিয়েছে কংগ্রেস, এছাড়াও সমর্থনের পথে হাঁটছে বাম দলগুলি। গতকাল কৃষকদের পাশে থাকার আশ্বাস দিয়েছে সর্ব ভারতীয় তৃণমূল কংগ্রেস। সুতরাং যদি আজ বৈঠকে সমাধান সূত্র না বের হয়, তাহলে দেশব্যাপী বড়সড় আন্দোলনের পথে হাঁটতে চলেছেন দেশের অন্নদাতা কৃষকরা। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages