দিল্লীর আন্দোলনরত কৃষকদের পাশে দাঁড়াল জলপাইগুড়ি ডিওয়াইএফআই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিল্লীর আন্দোলনরত কৃষকদের পাশে দাঁড়াল জলপাইগুড়ি ডিওয়াইএফআই

Share This


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, ২০/১২/২০২০ : দিল্লীর প্রচন্ড ঠান্ডায় খোলা আকাশের নিচে কেন্দ্রের  কৃষি আইনের বিরোধিতা করে আন্দোলন করে চলেছেন কৃষকরা। আজ জলপাইগুড়িতে ডিওয়াইএফআই সেই আন্দোলনরত কৃষকদের সাহায্যার্থে অর্থ সংগ্রহ করল।

দিল্লির 3 ডিগ্রি 4 ডিগ্রি ঠান্ডায় আন্দোলনরত কৃষকদের পাশে দাঁড়াতে আজ জলপাইগুড়ি শহরে অর্থ সংগ্রহ করলো ডিওয়াইএফআই জলপাইগুড়ির কমরেডরা। বাজারের সমস্ত ছোট ব্যবসায়ী থেকে আড়তদার সকলের কাছে গিয়ে  অন্নদাতা কৃষকদের পাশে দাঁড়াতে অর্থ সাহায্যের আবেদন করেন DYFI সদস্যরা। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ডিওয়াইএফআই জলপাইগুড়ি জেলা কমিটির সম্পাদক কমরেড প্রদীপ দে শহর লোকাল কমিটির সম্পাদক কমরেড সাম্য সরকার, যুব নেতা কমরেড দেবব্রত ভৌমিক, বেদব্রত ঘোষ, পিংকু দাস, জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড শুভেন্দু সাহা, দীপশুভ্র সান্যাল সহ অন্যান্য যুব আন্দোলনের নেতৃবৃন্দ। 

জেলার বিভিন্ন প্রান্ত থেকে সবজি মাছ সংগ্রহ করে এনে বাজারে বিক্রি করতে আসা সমস্ত ক্ষুদ্র ব্যবসায়ী দিল্লির কৃষকদের পাশে দাঁড়াতে সাধ্যমত অর্থ সাহায্য করেন এই কর্মসূচিতে। ব্যবসায়ীরা আশঙ্কা প্রকাশ করে বলেন "কৃষকদের পাশে না দাঁড়ালে আগামীতে ওয়াল-মার্ট রিলায়েন্স গোষ্ঠীর শপিং মল থেকে বাজার করবেন মানুষ। দিনবাজার স্টেশন বাজার এর মতন ছোট ছোট বাজার আগামীতে থাকবে না, কর্মহীন হবেন ক্ষুদ্র ব্যবসায়ীরা এই আন্দোলন কৃষি ও কৃষকের স্বার্থে আন্দোলন, আমাদের আন্দোলনে আমরা অর্থ সাহায্য করবো না তো কে করবে?" (দেখুন ভিডিও)


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages