আগামী জানুয়ারি মাস তৃণমূলের মহাভাঙ্গন মাস : রাহুল সিনহা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আগামী জানুয়ারি মাস তৃণমূলের মহাভাঙ্গন মাস : রাহুল সিনহা

Share This


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, পশ্চিমবঙ্গ,১১/১২/২০২০ : আজ শিলিগুড়িতে  সাংবাদিক বৈঠক করতে গিয়ে তৃণমূল কংগ্রেসকে 'অসভ্য' ও 'বর্বর'দের দল বলে আক্রমন করলেন বিজেপি নেতা রাহুল সিনহা।

আজই  শিলিগুড়িতে গিয়ে পৌঁছেছেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহা। শিলিগুড়িতে উত্তরকন্যা অভিযানের দিন প্রয়াত বিজেপি কর্মী উলেন রায়ের বাড়িতে গিয়ে পার্টির তরফ থেকে সহায়তা তুলে দিয়েছেন উলেন রায়ের পরিবারের হাতে। সাংবাদিকদের রাহুল সিনহা বলেন, "উলেন রায়ের হত্যা ছিল সম্পূর্ণ পূর্ব পরিকল্পিত। আগে থেকে ছক করেই বিজেপি কর্মীকে মারা হয়েছে; আর তারপরে উলেন রায়ের মৃত্যু নিয়ে তৃণমূল নেতারা যে বিবৃতি দিয়েছেন সেগুলো  আরও হৃদয় বিদারক। এটাই এখন ওদের কালচার হয়ে দাঁড়িয়েছে।" 

গতকাল ডায়মন্ড হারবারে বিজেপির ওপর তৃণমূল সমর্থকদের হামলার খবর সরাসরি স্বরাষ্ট্রমন্ত্রীকে টেলিফোনে পৌঁছে দিয়েছেন বলে জানালেন রাহুল সিনহা। আজ তিনি সাংবাদিক বৈঠকে তৃণমূল কংগ্রেসের ওপর আক্রমনের পারদ আরও তীব্র করে বলেন, "আগামী জানুয়ারি মাসে তৃণমূল কংগ্রেসে মহা ভাঙ্গন শুরু হয়ে যাবে। প্রচুর পরিমাণে তৃণমূল নেতা কর্মীরা বিজেপিতে যোগদান করবেন। আর কয়েকদিনের অপেক্ষা, তারপরেই শুরু হয়ে যাবে মহাভাঙ্গন।"

(দেখুন ভিডিও)


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages