উত্তরকন্যা অভিযানকে ঘিরে তুমুল উত্তেজনা শিলিগুড়িতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উত্তরকন্যা অভিযানকে ঘিরে তুমুল উত্তেজনা শিলিগুড়িতে

Share This

উত্তরকন্যা অভিযানকে ঘিরে তুমুল উত্তেজনা শিলিগুড়িতে


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, পশ্চিমবঙ্গ, ০৭/১২/২০২০ : পূর্ব ঘোষণা অনুযায়ী আজ শিলিগুড়িতে বিজেপির উত্তরকন্যা অভিযানকে ঘিরে টানটান উত্তেজনা। অভিযানকে আটকাতে পুলিশি তৎপরতা চোখে পড়ার  মত।

আজই  দার্জিলিং মেলে শিলিগুড়িতে  পৌঁছেছেন বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। কিন্তু শিলিগুড়িতে পৌঁছেই দিলীপ ঘোষ বলেন, "ট্রেন থেকে নামতেই আমাকে বাধা দেওয়ার চেষ্টা করে পুলিশ। এমনকি ট্রেন থেকে নেমে আমাকে গেস্ট হাউসে পর্যন্ত যেতে দেওয়া হয় নি. গাড়িতেই প্রায় আধ ঘণ্টা বসে থাকার পর মালপত্র নিয়ে হেঁটেই আমাকে গেস্ট হাউসে পৌঁছাতে হয়েছে। শিলিগুড়িতে বিজেপি কর্মীদেরকে আটকে দেওয়ার চেষ্টা হচ্ছে। ডুয়ার্সে আমাদের সাংসদ জন বার্লাকেও আটকানো হয়েছে। আসলে বিজেপিকে ব্যাপক ভয় পাচ্ছে শাসক দল।"

কৈলাশ বিজয়বর্গীয়, তেজস্বী সূর্য সহ নিশীথ প্রামানিক সকালেই বৈঠক করেছেন শিলিগুড়ির জলপাই মোড়ে।  ইতিমধ্যেই শিলিগুড়ির তিনবাত্তি মোড়ে বিজেপি কর্মীরা উত্তরকন্যা অভিযানে এগিয়ে চলেছেন। পুলিশ আগে থেকেই রাস্তার ব্যারিকেড তৈরি করে রেখেছিল। বিজেপি কর্মীরা প্রথম ব্যারিকেড  ভেঙে এগিয়ে যায়। পিছন থেকে আরও মিছিল এগিয়ে আসছে. একদিকে দিলীপ ঘোষের নেতৃত্বে,  অন্যটি কৈলাশ বিজয়বর্গীয়র  নেতৃত্বে এগিয়ে আসছে মিছিল। 

অন্যদিকে পুলিশ পুরোপুরি সতর্ক রয়েছে। কাঁদানে গ্যাস ও রঙ্গীন জলের জল কামান নিয়ে প্রস্তুত রয়েছেন পুলিশ কর্মীরাও। পুলিশ মাইকিং করে বিজেপি কর্মীদের সতর্ক করে চলেছে। এই মুহূর্তে মিছিলের একটি ছোট অংশ পুলিশের প্রথম এবং দ্বিতীয় ব্যারিকেড ভেঙে এগিয়ে গিয়ে তৃতীয় ব্যারিকেডের সামনে বসে আছে, পিছনে আসছে আরও দুটি মিছিলের বিশাল অংশ. শিলিগুড়ির তিনবাত্তি মোড় অঞ্চলে তৈরি হয়েছে তুমুল উত্তেজনা।

ইতিমধ্যেই এক দফা কাঁদানে গ্যাস ও জল কামান ব্যবহার করেছে পুলিশ। বিজেপি কর্মীরা দ্বিতীয় ব্যারিকেডও ভেঙ্গে  দিয়েছে। বিজেপি কর্মীরা পুলিশের দিকে ইঁট পাটকেল  ছুঁড়ছে। কয়েকজনের আহত হওয়ার খবরও আসছে। উত্তরবঙ্গে সব রকম উন্নয়নে ব্যর্থ প্রশাসন এই দাবী নিয়ে আজ উত্তরকন্যা অভিযানে নেমেছে বিজেপির যুব মোর্চা। এই মুহূর্তে মুড়ি মুড়কির মত পুলিশ কাঁদানে গ্যাসের সেল ফাটাচ্ছে. শিলিগুড়িতে পুলিশের সঙ্গে রীতিমত খন্ড যুদ্ধে লিপি হয়েছেন বিজেপি কর্মীরা। যে কোনো  মুহূর্তে বড় কোনো দুর্ঘটনা ঘটে যেতে পারে। তার মধ্যেই রাস্তায় বসে পড়ে বিক্ষোভ দেখাচ্ছেন দিলীপ ঘোষ, সাংসদ জয়ন্ত রায়, সায়ন্তন বসুরা।

এই মুহূর্তে বিজেপি কর্মীরা অনড় মনোভাব নিয়ে বসে আছেন রাস্তায়, তাঁরা উত্তরকন্যার দিকে এগোতে চাইছেন। পুলিশ কোনোভাবেই আর তাঁদেরকে এগোতে রাজি নয়। ইতিমধ্যেই তিনবাত্তি মোড়ে ৫০ থেকে ৬০টি কাঁদানে গ্যাসের সেল ফাটানো হয়েছে, যে কারণে রণক্ষেত্রের চেহারা নেওয়া শিলিগুড়ির বাতাস  ঝাঁঝালো কাঁদানে গ্যাসের গন্ধে ভরে গিয়েছে। ইতিমধ্যেই আহত হয়েছেন সৌমিত্র খাঁ  সহ প্রচুর বিজেপি কর্মীরা। 

 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages