পাকিস্তানকে সাহায্য রাশিয়ার, চিন্তার কোনো কারন নেই ভারতের, জানালো রাশিয়া - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাকিস্তানকে সাহায্য রাশিয়ার, চিন্তার কোনো কারন নেই ভারতের, জানালো রাশিয়া

Share This


পাকিস্তানকে সাহায্য রাশিয়ার, চিন্তার কোনো কারন নেই ভারতের জানালো রাশিয়া
রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন 


আজ খবর (বাংলা) মস্কো , রাশিয়া, ২১/১২/২০২০ : রাশিয়া যে পাকিস্তানকে সাহায্য করছে তার জন্যে ভারতের চিন্তার কোনো কারন নেই বলে জানালা রাশিয়া।

আজ  রাশিয়ার ডেপুটি এনভয় রোমান এম বাবুসকিন বলেছেন, "রাশিয়া চিরকালই অন্য্ দেশকে সন্মান জানানোর বিষয়ে সংবেদনশীল।আমরা পাকিস্তানের সাথে কিছু কাজকর্ম করছি, পাকিস্তানকে সাহায্য ও সহযোগিতা করছি, যেটা সে দেশে জঙ্গী সংগঠনগুলোকে আটকাতে কাজে লাগবে। আমরা বিশ্বাস করি, এতে ভারতের চিন্তিত হওয়া উচিত নয়, একইরকম কাজকর্ম আমরা ভারতের সাথেও করেছি, যা চূড়ান্ত পর্যায় পর্যন্ত সাফল্য লাভ করেছিল।"

ভারতে নিযুক্ত রাশিয়ার রাষ্ট্রদূত নিকোলাই কুদাশেভ  বলেন, "রাশিয়া ভারত এবং চীনের বিশ্বস্ত বন্ধু। আমাদের মনে হয় এশিয়া মহাদেশের প্রতিবেশী এই দুই মাহাদানব দেশের মধ্যে সুন্দর এবং জোরালো সম্পর্ক তৈরি হোক। সেই সুসম্পর্কের ছাপ পড়ুক SCO, BRICS বা RIC এর মত সম্মেলনগুলিতেও।"

এই মুহূর্তে আফগানিস্তানে তালিবান-আফগান শান্তি প্রকল্পের জন্যে রাশিয়া এবং ভারত যৌথভাবে কাজ করে যাচ্ছে বলে জানালেন নিকোলাই কুদাশেভ।

নিকোলাই আজ আরও একটা খবর দিয়ে বলেছেন, "করোনা অতিমারীর কারনে তো মুখোমুখি দেখা করাই দায় হয়ে উঠেছে। তবু ভারতের সাথে রাশিয়ার যে দীর্ঘদিনের বন্ধুত্ব এবং সুসম্পর্ক রয়েছে, তাকে সন্মান জানাতেই আগামী বছরের প্রথম অর্ধে ভারতে আসতে চলেছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। তারিখ এখনো ঠিক হয় নি, তবে তিনি ভারতে আসতে পারেন ২০২১ সালের প্রথম ৬ মাসের মধ্যেই।"


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages