আত্মনির্ভর ভারত প্রকল্প রূপায়নের জন্যে অর্থমন্ত্রীর বিশেষ বৈঠক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আত্মনির্ভর ভারত প্রকল্প রূপায়নের জন্যে অর্থমন্ত্রীর বিশেষ বৈঠক

Share This

আত্মনির্ভর ভারত প্রকল্প রূপায়নের জন্যে অর্থমন্ত্রীর বিশেষ বৈঠক


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৩/১২/২০২০ : কেন্দ্রীয় অর্থমন্ত্রী শ্রীমতি নির্মলা সীতারমনের আত্মনির্ভর ভারত প্রকল্পেরসফল রূপায়ন নিয়ে সকল মন্ত্রক ও বিভাগের সচিবদের সঙ্গে পর্যালোচনা বৈঠক করলেন।

কেন্দ্রীয় অর্থমন্ত্রী শ্রীমতি নির্মলা সীতারামন আত্মনির্ভর ভারত প্রকল্পের রূপায়ন নিয়ে বিভিন্ন মন্ত্রক ও বিভাগের সচিবদের সঙ্গে পর্যালোচনা বৈঠক করেছেন। কোভিড জনিত অতিমারি পরিস্থিতিতে গত ১২ মে প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী একটি অর্থনৈতিক প্যাকেজের কথা ঘোষণা করেন। তিনি আত্মনির্ভর ভারত প্রকল্পের কথা উল্লেখ করেন। 

যে প্রকল্পের পাঁচটি স্তম্ভ হচ্ছে অর্থনীতি, পরিকাঠামো, পদ্ধতি, জনতত্ত্ব এবং চাহিদা। প্রধানমন্ত্রীর এই ঘোষণার পর অর্থমন্ত্রী শ্রীমতি নির্মলা সীতারামন ১৩ থেকে ১৭ মে পর্যন্ত আত্মনির্ভর ভারত প্যাকেজ-১ সম্পর্কে সাংবাদিক বৈঠক করে বিস্তারিত জানান ।  পরে আত্মনির্ভর ভারত প্যাকেজ-২ সম্পর্কে ১২ অক্টোবর এবং আত্মনির্ভর ভারত প্যাকেজ-৩ বিষয়ে ১২  নভেম্বর তিনি পুনরায় সাংবাদিক বৈঠক করেন। 

আত্মনির্ভর ভারত প্রকল্পের সফল রূপায়ন সম্পর্কে বিস্তারিত জানতে কেন্দ্রীয় মন্ত্রী আজ বিভিন্ন মন্ত্রক এবং বিভাগের সচিবদের সাথে বৈঠকে মিলিত হন এবং সেই বৈঠক বেশ ভালভাবেই সম্পন্ন হয়েছে বলে জানা গিয়েছে।। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages