বিজেপি দুই সংখ্যার বেশি আসন পাবে না : প্রশান্ত কিশোর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপি দুই সংখ্যার বেশি আসন পাবে না : প্রশান্ত কিশোর

Share This

বিজেপি দুই সংখ্যার বেশি আসন পাবে না : প্রশান্ত কিশোর


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২১/১২/২০২০ : এবার আর আড়াল থেকে নয়, সরাসরি টুইট করে বিজেপিকে আক্রমন করলেন তৃণমূল কংগ্রেসের পরামর্শদাতা ভোট কুশলী প্রশান্ত কিশোর।

প্রশান্ত কিশোর আজ তাঁর টুইটে লিখেছেন, "কিছু সংবাদ মাধ্যমকে হাতিয়ার করে বিজেপি যত চেষ্টাই করুক না কেন, নির্বাচনে বিজেপির পক্ষে দুই সংখ্যার বেশি আসন পাওয়া কষ্টকর। যদি তারা এর চেয়ে বেশি আসন পায়, তাহলে এই পদ আমি সঙ্গে সঙ্গে ছেড়ে দেব।" এরপর তিনি পুনশ্চঃ দিয়ে লিখেছেন "দয়া করে এই টুইট সংরক্ষণ করে রাখবেন।"

ভোট কুশলী প্রশান্ত কিশোর কখনোই এভাবে প্রকাশ্যে রাজনৈতিক বক্তব্য রাখেন না। কেননা তিনি তৃণমূল দলের পরামর্শদাতা। এটাই তাঁর পেশা। এর আগে বিভিন্ন রাজনৈতিক দলের হয়ে তিনি কাজ করেছেন। কিন্তু এভাবে কখনোই প্রকাশ্যে বক্তব্য রাখেন নি। কিন্তু আজ যেভাবে তিনি রাজনৈতিক বক্তব্য রাখলেন, তাতে মনে হচ্ছে তিনি তৃণমূল দলের নেতা হয়ে গিয়েছেন বা ওই রকম কোনো পদ পেয়েছেন। 

প্রশান্ত কিশোর অবশ্যই অভিজ্ঞ ভোট কুশলী, হয়ত তিনি তাঁর অভিজ্ঞতা থেকেই তিনি এই ধরনের বক্তব্য রাখলেন। কিন্তু কেন তাঁকে এই ধরনের বক্তব্য রাখতে হল ?  রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন, শুভেন্দু অধিকারী সহ অনেক নেতা নেত্রীরা তৃণমূল দল পরিত্যাগ করে বিজেপিতে যোগ দেওয়া, পরপর দুদিন অমিত শাহের পশ্চিমবঙ্গ সফরের সাফল্য ইত্যাদি কারনে যাতে তৃণমূল কর্মীদের মনোবল তলানিতে গিয়ে না ঠেকে তার জন্যেই আজ প্রশান্ত কিশোরকে এই ধরনের একটা টুইট করতে হল।

প্রশান্ত কিশোরের টুইটের জবাব দিতে গিয়ে বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় বলেছেন, "পশ্চিমবঙ্গে এই মুহূর্তে বিজেপিতে সুনামি এসেছে। বিধানসভা নির্বাচনে জয়ী হয়ে আমরা সরকার গড়ার পর দেখা যাবে দেশ থেকে একজন ভোট কুশলী কমে গিয়েছে। দেশ একজন ভোট কুশলীকে হারাবে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages