কাশ্মীরে ভারতের সেলিং-এ হত দুই পাকিস্তানি সেনা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে ভারতের সেলিং-এ হত দুই পাকিস্তানি সেনা

Share This

কাশ্মীরে ভারতের সেলিং-এ হত দুই পাকিস্তানি সেনা


আজ খবর (বাংলা), নৌশেরা, জম্মু ও কাশ্মীর, ভারত, ১৬/১২/২০২০ : গতকাল জম্মু ও কাশ্মীরে লাইন অফ কন্ট্রোলের ওপারে ভারতীয় জওয়ানদের গুলিতে দুই পাকিস্তানি সেনার  মৃত্যু হয়েছে বলে জানতে  পারা গিয়েছে।

পাকিস্তানের সেনাবাহিনী প্রায় প্রতিদিন নিয়ম করে বিনা প্ররোচনায় যুদ্ধ বিরতি চুক্তি লংঘন করে সীমান্তের  ওপার থেকে গোলাগুলি চালায়। অনেক ক্ষেত্রে সেই গোলাগুলি চালানোর সময় সীমান্ত দিয়ে জঙ্গিদেরকে ভারতে অনুপ্রবেশ করিয়ে দেওয়া হয়। পাকিস্তানের গোলাগুলিতে ইতিমধ্যে বেশ কিছু ভারতীয় জওয়ান আহত এবং শহীদ হয়েছেন। পাকিস্তানের গোলার  আঘাতে প্রায়শই সীমান্তের এপারে থাকা গ্রামগুলিতেও ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। সাধারণ মানুষের প্রাণ নাশের ঘটনা ঘটে। 

গতকাল অন্যান্য দিনের মতোই জম্মু ও কাশ্মীরের নৌশেরা সেক্টরে সীমান্তের ওপার থেকে পাকিস্তান ফের একবার যুদ্ধবিরতি চুক্তি লংঘন করে বিনা প্ররোচনায় গোলাগুলি চালাতে শুরু করেছিল। জবাবে ভারতীয় সেনাবাহিনীও সেলিং শুরু করেছিল। সীমান্তের ওপার থেকে ভারতের গ্রামগুলিতে গোলাগুলি চালানোর প্রবণতা পাকিস্তানের দিন কে দিন বেড়ে যাচ্ছিল। তার জবাব দিতে ভারত গতকাল যে সেলিং শুরু করেছিল, তাতে পাকিস্তানের দুই সেনার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। বেশ কিছু পাকিস্তানি পোস্ট বা সেনা ছাউনি ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও জানা গিয়েছে।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages