খাজনা বাকি থাকলেও অতিরিক্ত সুদ দিতে হবে না : মুখ্যমন্ত্রী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


খাজনা বাকি থাকলেও অতিরিক্ত সুদ দিতে হবে না : মুখ্যমন্ত্রী

Share This


আজ খবর (বাংলা), নবান্ন,  হাওড়া,০২/১২/২০২০ :  রাজ্যে করোনা আবহে যে সব  মানুষ খাজনা জমা করতে পারেন নি, এবার তাঁদের খাজনার ওপর সুদ মকুব করতে চলেছে সরকার।  

আজ নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাংবাদিকদের বলেন, করোনা আবহে দীর্ঘদিন  লক ডাউন চলার জন্যে অনেকেই সময়মত খাজনা জমা দিতে পারেন নি. সেইসব মানুষের কথা চিন্তা করে রাজ্য সরকার খাজনার ওপর সুদ মকুব করার কথা ঘোষণা করতে চলেছে। যাঁরা এখনো খাজনা  জমা করতে পারেন নি, তাঁদেরকে খাজনার ওপর কোনো অতিরিক্ত সুদ  জমা করতে হবে না."

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "এতদিন এই সুবিধা দেওয়া হত শুধুমাত্র কৃষকদেরকে। কিন্তু আগামী জুন মাস পর্যন্ত এই সুবিধা  সাধারণ মানুষকেও দিতে চলেছে রাজ্য সরকার, কেননা এই রাজ্য সরকার হল মানবিক সরকার।" রাজ্য সরকারের এই সিদ্ধান্তে অসংখ্য রাজ্যবাসীর সুবিধা হবে বলে মনে করা হচ্ছে। (দেখুন ভিডিও)

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages