গাড়ির সঙ্গে কুকুরের গলায় দড়ি বেঁধে হিঁচড়ে টেনে নিয়ে গেল ট্যাক্সি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গাড়ির সঙ্গে কুকুরের গলায় দড়ি বেঁধে হিঁচড়ে টেনে নিয়ে গেল ট্যাক্সি

Share This

গাড়ির সঙ্গে কুকুরের গলায় দড়ি বেঁধে হিঁচড়ে টেনে নিয়ে গেল ট্যাক্সি


আজ খবর (বাংলা), এর্নাকুলাম, কেরালা, ১২/১২/২০২০ : কেরালায় ফের একবার পশু নির্যাতনের খবর প্রকাশ্যে এল।  এক গাড়ির ড্রাইভার তার গাড়ির সাথে কুকুরের গলায় দড়ি বেঁধে দীর্ঘ পথ হিঁচড়ে টেনে নিয়ে গেল। 

গটনাস্থল ফের সেই কেরালা রাজ্য, যেখানে এর আগে পশু নির্যাতনের ভুরি ভুরি অভিযোগ পাওয়া গিয়েছে। কখনো  কুকুর, কখনো হাতি, কখনো বন্য সাপ, কখনো গরু, বা কখনো অন্য কোনো পশু।  বার বার কেরালা রাজ্যের নামই  উঠে আসছে। এর আগে কেরালায় কয়েক হাজার পথ কুকুরকে হত্যা করা হয়েছিল একসাথে। বিস্ফোরক দিয়ে বনের হাতি কিংবা গরুকে হত্যা, বিষ দিয়ে বুনো শূকরদের হত্যা, অজগর বা অন্য্ প্রজাতির সাপকে পিটিয়ে হত্যা এই ধরনের খবর প্রায়ই পাওয়া যায় ১০০% সাক্ষর কেরালা রাজ্য থেকে। কেরালাকে বলা হয় 'দেবতাদের আপন দেশ', তা সত্ত্বেও এই রাজ্য থেকেই পশু নির্যাতনের খবর প্রায়ই চলে আসে সংবাদ শিরোনামে। 

কেরালার চেঙ্গামানার থানার পুলিশ এক ব্যক্তিকে গতকাল গ্রেপ্তার করেছে। ইউসুফ নামে ওই ব্যক্তি তার ট্যাক্সির সাথে একটি কুকুরকে গলায় দড়ি বেঁধে রাস্তা দিয়ে টেনে নিয়ে যাচ্ছিল। বেশ কিছুটা রাস্তা ওই কুকুরটিকে হিঁচড়ে টেনে নিয়ে যেতে দেখা যায়। ওই গাড়িটির পিছনে এক যুবক বাইক নিয়ে আসছিলেন, তিনিই ওই দৃশ্য দেখে শিউরে ওঠেন এবং ইউসুফের গাড়িটিকে ওভারটেক করে আটকান এবং কুকুরটিকে উদ্ধার করেন। গোটা ঘটনার ভিডিও রেকর্ডিং করেন অখিল। নৃশংস এই ঘটনাটি ঘটেছে কোচির আঠানি  এলাকায়। পশু নির্যাতন করায় পুলিশ ইউসুফের বিরুদ্ধে ৪২৮ ও ৪২৯ ধারায় মামলা করেছে।

এই ঘটনায় কুকুরটি আহত হয়েছে। মানসিকভাবে বিধ্বস্ত কুকুরটিকে আপাতত আশ্রয় দিয়েছে একটি পশু সংঠন, তার চিকিৎসা করানোও হচ্ছে।  চূড়ান্ত অমানবিক এই ঘটনার নিন্দায় সরব হয়ে উঠেছে দেশের একাধিক পশুপ্রেমী সংগঠন এবং সাধারণ মানুষ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages