তৃণমূল অসহিষ্ণুতার আর এক নাম, উপড়ে ফেলেই ছাড়ব : জে পি নাড্ডা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূল অসহিষ্ণুতার আর এক নাম, উপড়ে ফেলেই ছাড়ব : জে পি নাড্ডা

Share This


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৯/১২/২০২০ :  দু'দিনের সফরে  আজ কলকাতায় এলেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জগৎ প্রসাদ নাড্ডা। কলকাতায় এসেই তিনি বলেন, "তৃণমূল হল অসহিষ্ণুতার আর এক নাম, এদের অসহিষ্ণুতা বেড়েই চলেছে,উপড়ে ফেলেই ছাড়ব।" 

আজ সকালে কলকাতা  বিমানবন্দরে এসে  জে পি নাড্ডা হেস্টিংসের বিজেপি কার্যালয়ে। সেখানে পৌঁছনোর সময় তাঁকে একদল লোক কালো পতাকা দেখায় এবং গো  ব্যাক স্লোগান দিতেও দেখা যায় তাদেরকে । এরপর জে পি নাড্ডা চলে যান হেস্টিংসের দলীয় কার্যালয়ে। 

আজ বিজেপি সভাপতি জেপি নাড্ডা হেস্টিংসের কার্যালয়ের অফিস দপ্তরটি এবং রাজ্যের ৯টি জায়গায় রিমোট কন্ট্রোলের মাধ্যমে দলীয় কার্যালয়ের উদ্বোধন করেন। আজ রাজ্যের যে ন'টি জায়গায় তাঁদের দলীয় কার্যালয় নাড্ডাজি উদ্বোধন করলেন, সেই জায়গাগুলি হল বালুরঘাট, মালদা, রানাঘাট, বারুইপুর, বিষ্ণুপুর, আসানসোল, বর্দ্ধমান  সদর, ঝাড়গ্রাম ও উলুবেড়িয়া। তাঁর উদ্বোধন করার সাথে সাথেই এই ৯টি জেলায় বিজেপির দলীয় কার্যালয়ে অফিসিয়াল কাজকর্ম শুরু হয়ে গিয়েছে।

হেস্টিংসের অফিস থেকে বের হওয়ার সময় বিজেপি সভাপতিকে আরও এক দফা কালো পতাকা দেখানোর চেষ্টা করা হয়। এরপর নাড্ডাজি পৌঁছে যান ভবানীপুর অঞ্চলে। সেখানে গিয়ে বাড়ি বাড়ি পৌঁছে সাধারণ মানুষের সাথে কথা বলতে থাকেন তিনি। এই জায়গাটা মমতা বন্দ্যোপাধ্যায়ের গড় বলে পরিচিত। সেই গড়েই আজ মানুষের সাথে সম্পর্ক তৈরি করতে এসেছেন জগৎ প্রসাদ নাড্ডা। তাঁর সঙ্গে যেমন দিলীপ ঘোষ, রাহুল সিনহা বা বঙ্গ বিজেপির অন্যান্য নেতারা রয়েছেন, তেমনি তাঁর সাথে রয়েছেন প্রচুর পরিমাণে সাধারণ বিজেপি কর্মীও।  বিজেপি সভাপতি আজ বলেন, "বর্তমান শাসকের অত্যাচারে ১৩০ জনের বেশি বিজেপি কর্মীকে প্রাণ হারাতে হয়েছে। আজ কোচবিহার থেকে ফের এক বিজেপি কর্মীর মারা যাওয়ার এসেছে। আমি নিজেই অন্তত ১০০ জন বিজেপি কর্মীর তর্পন করেছি। এবারের নির্বাচনে বিজেপি নিশ্চিতভাবে ২০০র বেশি আসন পেয়ে এই রাজ্যে ক্ষমতায় আসবে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages