একুশে আসন্ন নির্বাচন, রাজ্যে সরগরম রাজনীতির আবহ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


একুশে আসন্ন নির্বাচন, রাজ্যে সরগরম রাজনীতির আবহ

Share This

একুশে আসন্ন নির্বাচন, রাজ্যে সরগরম রাজনীতির আবহ


আজ খবর (বাংলা), কলকাতা, ২৭/১২/২০২০ : বছরের শেষ রবিবারে আবহাওয়ার উত্তাপ যতই কমুক না কেন, রাজ্যের রাজনৈতিক পারদ কিন্তু ক্রমেই চড়তে  শুরু করেছে। কেননা আর কয়েক মাস পরেই হাই ভোল্টেজ বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে পশ্চিমবঙ্গে।

আজ রাজ্যে বেশ কয়েকটি হেভিওয়েট জনসভা রয়েছে। যার মধ্যে একটি হল ডায়মন্ড হারবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভা। বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জগৎ প্রসাদ নাড্ডা ডায়মন্ড হারবারে গড়ের মাঠে জনসভা করে গিয়েছিলেন। আজ তার পাল্টা সভা করছেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে তিনি সাংসদ হিসেবে ডায়মন্ড হারবারে জনসভা করলেও এই সভায় উপস্থিত থাকবেন না ডায়মন্ড হারবারের বিধায়ক দীপক কুমার হালদার। থাকবেন না মহেশতলার বিধায়ক দুলাল দাসও।এই দুজনই আজ অসুস্থতার জন্যে জনসভায় থাকতে পারবেন না বলে জানিয়েছেন। এর মধ্যে ডায়মন্ড হারবারের বিধায়ক দীপক হালদার দলের বিরুদ্ধে মুখ খুলেছিলেন, তাই বেসুরো কথা বলায় এই দুই বিধায়ককে নিয়েই প্রশ্ন উঠতে শুরু করেছে রাজনৈতিক মহলে। তাঁরাও কি তাহলে তৃণমূল ছেড়ে যেতে পারেন ? তৃণমূলের দলছুটের তালিকা কি আরও দীর্ঘায়িত হতে পারে ? 

আজ পূর্ব মেদিনীপুরের দাঁতনে বড়সড় জনসভা করবেন তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী। বিজেপিতে যোগ দেওয়ার পর এটি তাঁর তৃতীয় জনসভা। তার আগে দাঁতন বাস স্ট্যান্ড থেকে সরাই বাজার পর্যন্ত একটি মিছিলে যোগ দেবেন শুভেন্দু অধিকারী। দাঁতনের সভা থেকে শুভেন্দু অধিকারী আজ কি বার্তা দেন, সেদিকেই  রেখেছেন রাজ্যবাসী। 

আজ দার্জিলিং পাহাড়ে হচ্ছে বিমল গুরুং-এর জনসভা। গতকাল সোনাদা থেকে দার্জিলিং পর্যন্ত মিছিল করার পর জনসভা করেছিলেন বিনয় তামাং ও অনীক  থাপা গোষ্ঠী, আর আজ তার পাল্টা দার্জিলিং-এই জনসভা করছেন বিমল গুরুং ও রোশন গিরি গোষ্ঠী। দার্জিলিং পাহাড়েও রাজনীতির পারদ চড়তে  শুরু করেছে একটু একটু করে;  এর আগে বিনয় তামাং ও অনীক  থাপাকে ১৫ দিনের মধ্যে পাহাড় ছেড়ে চলে যাওয়ার ফতোয়া দিয়েছিলেন বিমল গুরুং। আজকের জনসভা থেকে তিনি ঠিক কি বার্তা দেন, সেদিকেও তাকিয়ে আছেন রাজ্যবাসী।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages