প্রতিবন্ধী শিশুদের পাশে সরকারি প্রকল্প নিয়ে রাজ্য সরকার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রতিবন্ধী শিশুদের পাশে সরকারি প্রকল্প নিয়ে রাজ্য সরকার

Share This



আজ খবর (বাংলা), কারনদীঘি, উত্তর দিনাজপুর, পশ্চিমবঙ্গ, ১৭/১২/২০২০ : ফের একবার মানবিক মুখ রাজ্য সরকারের। প্রতিবন্ধী শিশুদের পাশে সরকারি প্রকল্প নিয়ে রাজ্য সরকার।

মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি অনুপ্রেরণায়, করণদিঘী ব্লক প্রতিটি পঞ্চায়েতে এলাকার,  প্রতিবন্ধী শিশুদের বিনামূল্যে চিকিৎসা সহ, প্রতিবন্ধী শিশুদের সাটিফিকেট দেওয়ার জন্য, এদিন করণদিঘী হাইস্কুল মাঠে, বিডিও বিজয় মোক্তান ও পঞ্চায়েত সমিতির সহ সভাপতি সেমুয়েল মার্ডির উদোগ্য আয়োজিত প্রতিবন্ধী দের জন্য সচেতন শিবির,  ও একাধিক শারীরিক চিকিৎসা পরীক্ষা করা হয়; শিবিরে ছিলেন অভিজ্ঞ ডাক্তাররা। 

এদিন শিবির বিডিও বিজয় মোক্তান বলেন, "অনে ক প্রতিবন্ধী শিশু সহ লোকজন আছেন তাদের চিকিৎসা, ও এদিন বিশেষ চাহিদা সম্পন্ন প্রতিবন্ধী শিশুদের সাটিফিকেট দেওয়ার জন্য পরীক্ষা করে যাবতীয় নথিপত্র যাচাই করে ফর্ম ফিলাপ করানো  হয়, এবং সাটিফিকেট দেওয়া হয়। করণদিঘী হাইস্কুল মাঠে এই শিবির করায় খুশি এলাকাবাসী, উপস্থিত ছিলেন করণদিঘী ব্লকের বিডিও বিজয় মোক্তান, বিধায়ক মনোদেব সিনহা সহ ব্লক প্রশাসন আধিকারিক সহ ডাক্তাররা ।

রিপোর্ট : স্বপন 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages