বারাসাতে আজ বিজেপির পাল্টা তৃণমূলের বাইক মিছিল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বারাসাতে আজ বিজেপির পাল্টা তৃণমূলের বাইক মিছিল

Share This


আজ খবর (বাংলা), বারাসাত, পশ্চিমবঙ্গ, ০১/১২/২০২০ : বারাসাত শহরের বুকে আজ বিজেপির পাল্টা বড়সড়  বাইক মিছিল আয়োজন করল তৃণমূল কংগ্রেস। শতাধিক বাইক আজ তৃণমূলের মিছিলে যোগদান করে.

লড়াই এবার সামনাসামনি। এক ইঞ্চিও জমি ছাড়া হবে না জেলায়।গত ২৯ শে নভেম্বর বিজেপি বারাসাত লোকনাথ মন্দির থেকে জাগৃতি পর্যন্ত বাইক মিছিল করে নিজেদের শক্তি দেখিয়ে ছিল।ধর্মঘটের সকালে তাদের একটি পার্টি অফিস জ্বালিয়ে দিয়েছিল দুস্কৃতিরা।এর পর আজ ১লা ডিসেম্বর প্লাটা বাইক মিছিল তৃনমুলের। 

নমুলের জেলা পরিষদের পূর্তকর্মাদ্ধক্ষ্য নারায়ন গোস্বামী সাংবাদিকদের আজ থেকে শুরু হওয়া 'দুয়ারে সরকারি পরিষেবা' সম্পর্কে বললেন । তৃণমূলের বাইক মিছিল আজ বিশালাকার ধারণ করেছিল। এবার পথ ঠিক বিজেপির উল্টো জাগৃতি সংঘের মাঠ থেকে কলোনী মোড় হয়ে লোকনাথ মন্দির পর্যন্ত। দুয়ারে সরকার কর্মসূচির সকালেই বিজেপিকে বার্তা দেওয়া এই মিছিল সোচ্চার হল কেন্দ্র ও রাজ্য বিজেপির বিরুদ্ধে। তবে তৃনমুল নেতৃত্বের দাবী মমতার স্বপ্নের প্রকল্প দূয়ারে সরকার প্রকল্পের প্রচার ও বিজেপির গুন্ডামীর বিরুদ্ধে এই মিছিল। (দেখুন ভিডিও) 

রিপোর্ট : মৌসুমী দেওয়ানজী 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages