পোষা কুকুরকে অর্ধেক সম্পত্তি দিলেন কৃষক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পোষা কুকুরকে অর্ধেক সম্পত্তি দিলেন কৃষক

Share This

পোষা কুকুরকে অর্ধেক সম্পত্তি দিলেন কৃষক


আজ খবর (বাংলা), ছিন্দওয়ারা, মধ্যপ্রদেশ, ০১/০১/২০২১ : আর পাঁচজনের মতোই সম্পত্তি নিয়ে শুরু হয়েছিল পারিবারিক বিবাদ। কিন্তু শেষমেশ সমাধান হয়ে গেল অদ্ভুত এক উপায় বের করে। 

মধ্যপ্রদেশের ছিন্দওয়ারার বাসিন্দা ওম নারায়ন ভার্মা, তাঁর সম্পত্তি নিয়ে চলছিল পারিবারিক বিবাদ। ওম নারায়ন একজন কৃষক। তাঁর ২১ একর জমি রয়েছে। তাঁর মৃত্যুর পর কে হবে সেই জমির মালিক, এই নিয়েই পরিবারের সদস্যদের মধ্যে চলছিল নিত্য অশান্তি এবং ঝগড়া। অশান্তি প্রতিদিন বেড়ে যাচ্ছিল। এমন সময় ওম নারায়ন নিজেই এক অদ্ভুত উপায় বের করলেন। তিনি উইল করে তাঁর সম্পত্তির অর্ধেকটা দিয়ে দিলেন তাঁর প্রিয় পোষ্য কুকুরটিকে। 

ওম নারায়ন রীতিমত উইল করে তাঁর সম্পত্তির অর্ধেক জমি দিয়ে দিলেন তাঁর পোষা কুকুরটিকে। ওম নারায়নের মৃত্যুর পর অর্ধেক জমির মালিক হবে সেই পোষা কুকুরটি। ওম নারায়ন জানিয়েছেন, বাকি অর্ধেক জমি তিনি তাঁর স্ত্রী চম্পা বাঈ-এর নামে উইল করে দিয়েছেন। কিন্তু অর্ধেক জমি সন্তানদের না দিয়ে পোষা কুকুরকে দিয়ে দেওয়ায় পারিবারিক বিবাদ মিটে গিয়েছে বলে জানিয়েছেন ওম নারায়ন। জমির মালিক হয়েও পোষ্য কুকুরের অবশ্য কোনো হেলদোল নেই।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages