দিল্লী হরিয়ানা সীমান্তে কৃষকদের সাথে সাক্ষাৎ করলেন অরবিন্দ কেজরিওয়াল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিল্লী হরিয়ানা সীমান্তে কৃষকদের সাথে সাক্ষাৎ করলেন অরবিন্দ কেজরিওয়াল

Share This

দিল্লী হরিয়ানা সীমান্তে কৃষকদের সাথে সাক্ষাৎ করলেন অরবিন্দ কেজরিওয়াল


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০৭/১২/২০২০ : দিল্লী-হরিয়ানা সীমান্তে সিংঘুতে আন্দোলনরত সহস্রাধীক কৃষকদের  যাতে কোনোরকম অসুবিধা না হয়, তা নিশ্চিত করতে আজ সেখানে পৌঁছে গিয়েছিলেন দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

প্রচন্ড শীতের মধ্যেও চোয়াল শক্ত করে আন্দোলন চালিয়ে যাচ্ছেন দেশের অন্নদাতা কৃষকরা। হাড় হিম করা প্রচন্ড  শীতপ্রবাহ তাঁদের আন্দোলনকে এতটুকু দমিয়ে পারে নি।  ঘন কুয়াশায় এক হাত দূরের মানুষকেও ঠাহর করা .যাচ্ছে না, তা সত্ত্বেও সমস্ত প্রতিকূলতা দূরে সরিয়ে রেখে মুষ্টিবদ্ধ হাত মাথার ওপর তুলে স্লোগান দিতে দিতে গর্জে উঠছেন আন্দোলনরত কৃষকরা। কেন্দ্রের আনা নতুন কৃষি আইনের বিরুদ্ধে আগামীকাল দেশব্যাপী বনধের ডাক দিয়েছেন তাঁরা। সেই বনধকে সমর্থন জানিয়েছে আম আদমি পার্টি।

আজ সকালবেলায় দিল্লীর মুখ্যমন্ত্রী আম আদমি পার্টির অন্যান্য নেতাদের নিয়ে পৌঁছে গিয়েছিলেন সিংঘুতে। যদিও তিনি বলেছেন, "একজন মুখ্যমন্ত্রী হিসেবে নয়, আমি এখানে এসেছি একজন সেবাদার হিসেবে। আমি দেখতে এসেছি আন্দোলনরত সহস্রাধীক কৃষকের যাতে কোনো অসুবিধা না হয়। এখানে শৌচালয়গুলি পরিস্কার পরিচ্ছন্ন রয়েছে, শুধু একটু জলের অসুবিধা ছিল। আমি এখানে অবিলম্বে পাম্প ও নলের আয়োজন করে দিয়েছি।"

গতকালই আম আদমি পার্টি কৃষকদের ভারত বনধকে সমর্থন জানিয়ে পাশে থাকার বার্তা দিয়েছে। তারা জানিয়ে দিয়েছে কৃষকদের আন্দোলনে তারা সর্বোতভাবে সহযোগিতা করবে। কেজরিওয়ালের উষ্ণ সহযোগিতায় কৃষকরাও খুশী বলে জানিয়েছেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages