ঘুষ নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন বিজেপির কাউন্সিলর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ঘুষ নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন বিজেপির কাউন্সিলর

Share This

ঘুষ নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন বিজেপির কাউন্সিলর


আজ খবর (বাংলা), ,নতুন দিল্লী, ভারত, ০৪/১২/২০২০ : ঘুষ আজ সিবিআইয়ের হাতে হাতেনাতে ধরা পরে গেলেন  ভারতীয় পার্টির এক কাউন্সিলর। সিবিআই তাঁকে আজ গ্ৰেপ্তার করে জেলে পাঠিয়েছে।

এই কাউন্সিলরের নাম মনোজ মেহলাওয়াত। তিনি দিল্লীর বসন্ত কুঞ্জ  এলাকার পুরপিতা হিসেবে কাজ করেন। ওই এলাকায় এক প্রমোটার আবাসন নির্মাণের জন্যে অনুমতি চেয়ে আবেদন করেছিলেন কর্পোরেশনে। ওই অঞ্চলের পুরপিতা মনোজ মেহলাওয়াত  কাগজপত্র না দেখেই বিনা বাধায় আবাসন নির্মাণের অনুমতি ১০ লক্ষ টাকা ঘুষ চেয়েছিলেন বলে অভিযোগ উঠেছে। দুর্নীতি দমনের তদন্ত করতে গিয়ে এই অভিযোগ পেয়ে সিবিআই নড়েচড়ে বসে.

এরপর সিবিআই এর ফাঁদে ধারা পরে যান ওই পুরপিতা। ঘুষের টাকা সমেত সিবিআইয়ের গোয়েন্দাদের সামনে হাতেনাতে ধরা পরে যান মনোজ।  সিবিআই সঙ্গে সঙ্গে ওই পুরপিতাকে গ্রেপ্তার করে. এর পর তাঁকে বিশেষ আদালতে তোলা হলে বিচারপতি তাঁকে জেলে পাঠান। সিবিআই এই ব্যাপারে আরও তদন্ত করে দেখছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages