সাফারি পার্কে বেড়ে উঠছে শীলার তিন পুত্র - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সাফারি পার্কে বেড়ে উঠছে শীলার তিন পুত্র

Share This


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, পশ্চিমবঙ্গ, ১৩/১২/২০২০ : শিলিগুড়ির বেঙ্গল সাফারি পার্কে এখন প্রচুর দায়িত্ব রয়্যাল বেঙ্গল মা বাঘিনী শীলার। অতি যত্নে সে তার শাবকদের একটু একটু করে বড় করে তুলছে।

শিলিগুড়ির বেঙ্গল সাফারি পার্কে রয়্যাল  বেঙ্গল টাইগার শীলার তিনটি শাবকই চার মাস পূর্ণ করল. একটু একটু করে বেড়ে উঠছে তারা.  বাড়ছে তাদের নিজেদের মধ্যে খুনসুটি আর খেলা। শীলার এই তিনটি শাবকই ছেলে। এর আগে শীলা তিনটি মেয়ে শাবকের জন্ম দিয়েছিল, কিন্তু সেগুলি বাঁচেনি। শীলা এর আগে একটি সাদা বাঘেরও জন্ম দিয়েছিল, বাঁচেনি সেও। এবার  তিন পুত্র সন্তানকে সে একবারের জন্যেও চোখের আড়াল  করতে চ্যাইছে না।

মা এবং সাফারি পার্কের কর্মীদের যত্নেই বড় হচ্ছে শাবকগুলি। এই মুহূর্তে শিলিগুড়ির বেঙ্গল সাফারিতে বাঘের সংখ্যা মোট সাত. বেঙ্গল সাফারি পার্কে এই বাঘ এবং অন্যান্য পশুদের দেখতে পর্যটকদের যথেষ্ট ভীড় লেগে থাকে। শীতকালে ভীড় একটু বেশিই থাকে। 

রিপোর্ট : ভাস্কর বাগচী 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages