রাজ্যের ভাবি মুখ্যমন্ত্রী ? সৌরভকে নিয়ে জল্পনা আরও বাড়ল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজ্যের ভাবি মুখ্যমন্ত্রী ? সৌরভকে নিয়ে জল্পনা আরও বাড়ল

Share This

রাজ্যের ভাবি মুখ্যমন্ত্রী ? সৌরভকে নিয়ে জল্পনা আরও বাড়ল
সৌরভ গাঙ্গুলি 


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৮/১২/২০২০ : গতকাল পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকরের সাথে আকস্মিক সৌজন্য এবং তারপরেই আজ দিল্লী উড়ে যাওয়াকে কেন্দ্র করে সৌরভ গাঙ্গুলিকে নিয়ে রাজনৈতিক জল্পনা আরও বহুগুন বেড়ে গেল।

আজ সকালেই একটি সরকারি অনুষ্ঠানে  দিল্লীতে উড়ে গিয়েছেন .সৌরভ গাঙ্গুলি। আজ দিল্লীর ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে প্রয়াত বিজেপি নেতা অরুন জেটলির একটি মূর্তি উন্মোচন করা হয়েছে। ১৯৯৯ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত দিল্লী ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি ছিলেন দেশের প্রাক্তন অর্থমন্ত্রী অরুন জেটলি। আজ দিল্লীর ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে তাঁর মূর্তি উন্মোচন করা হল। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং অরুন জেটলির পরিবার। 

অরুন জেটলির মূর্তি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি এবং আরও এক প্রাক্তন খেলোয়াড় গৌতম গম্ভীর। এখানে অরুন জেটলির মূর্তি উন্মোচন অনুষ্ঠানে সৌরভ গাঙ্গুলির উপস্থিতি নিয়েই জল্পনা বেড়েছে। কেননা একই অনুষ্ঠানে সৌরভ ছাড়া আর যে প্রাক্তন খেলোয়াড়কে দেখা গিয়েছে, তিনি গৌতম গম্ভীর। কিন্তু গৌতম বর্তমানে বিজেপির একজন সক্রিয় নেতা। 

ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে অরুন জেটলির মূর্তি 

ওই অনুষ্ঠানে উপস্থিত রয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সৌরভ গাঙ্গুলিকে এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে কি শুধুমাত্র বিসিসিআই-এর সভাপতি হিসেবে ? তাহলে বিসিসিআই থেকে আর কেউ ডাক পান নি কেন?  গতকাল পশ্চিমবঙ্গের রাজ্যপাল এবং তারপরে আজ স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সৌরভ গাঙ্গুলির এই সাক্ষাৎকে ঘিরে নানান জল্পনার কথা প্রকাশ্যে আসছে। কেননা অমিত শাহ যখন পশ্চিমবঙ্গ সফরে এসেছিলেন, তখন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনিই বলেছিলেন, পশ্চিমবঙ্গে আগামী বিধানসভা নির্বাচনে বিজেপি জিতলে এই রাজ্যের নতুন মুখ্যমন্ত্রী হবেন রাজ্যেরই ভূমিপুত্র কেউ। তিনি কি সৌরভ গাঙ্গুলি ? এই প্রশ্নের উত্তর অবশ্য সুকৌশলে সেদিন এড়িয়ে গিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। 

প্রথমে টিম ইন্ডিয়া, তারপর সিএবি, তারপর বিসিসিআই, সর্বত্র দক্ষ প্রশাসক হিসেবে সৌরভ গাঙ্গুলি সুপরিচিত। এবার যদি বিজেপি নির্বাচনে জয়লাভ করে, তাহলে কি একজন দক্ষ প্রশাসক হিসেবে রাজ্যের নতুন মুখ্যমন্ত্রী হিসেবে মহারাজকীয় উত্থান হতে চলেছে সৌরভ গাঙ্গুলির  ? রাজনীতিতেও দাদাগিরি ?  রাজ্যের সর্বত্র জল্পনা শুরু হয়েছে শুধুমাত্র এই বিষয়টি নিয়ে।  

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages