বোলপুরে মমতার পদযাত্রায় জনজোয়ার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বোলপুরে মমতার পদযাত্রায় জনজোয়ার

Share This

বোলপুরে মমতার পদযাত্রায় জনজোয়ার


আজ খবর (বাংলা), বোলপুর ও নন্দীগ্রাম, পশ্চিমবঙ্গ, ২৯/১২/২০২০ : ভোটের দামামা ইতিমধ্যেই বেজে গিয়েছে। তাই পশ্চিমবঙ্গের রাজনীতির ময়দান বেশ সরগরম। আজ বোলপুরে মমতা বন্দ্যোপাধ্যায় বিশাল পদযাত্রা করলেন।  

দুদিনের বোলপুর সফরে গিয়ে আজ বোলপুর লজ মোড় থেকে জামবুনি  পর্যন্ত মোট ৪ কিলোমিটার পথে পদযাত্রা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বোলপুরের এই রাস্তায় আজ মানুষের জনজোয়ার দেখতে পাওয়া গেল। মমতার সাথে পায়ে পা মিলিয়ে রাস্তায় মানুষের ঢল নামতে দেখা গেল। মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথেই রবীন্দ্রনাথ ঠাকুরের ছবি ও  নিয়ে হাঁটতে দেখা গেল সাধারণ মানুষকে। মমতাকে এক ঝলক দেখার জন্যে রাস্তার দুপাশে এবং বাড়িগুলির ছাদে ও বারান্দায় ছিল বোলপুরের মানুষের ভীড়।

মমতার পদযাত্রায় আজ যে রকম মানুষের ভীড় দেখতে পাওয়া গেল, তা  চিন্তার কারন হয়ে দাঁড়াতে পারে বিজেপির কাছে। কেননা বেশ কিছুদিন থেকেই বিজেপি বলে চলেছে এবার নির্বাচনে তারাই জিতবে, তৃণমূল নয়। কিন্তু আজ বোলপুরে মমতার এই পদযাত্রা কিন্তু অন্য কথা বলছে। বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসে মমতা বন্দ্যোপাধ্যায় যে একাই একশ সেটা এতদিন ধরে ঠিক যেভাবে প্রমাণিত হয়ে  এসেছে আজও ঠিক সেভাবেই .প্রমাণিত হল। 

আজ মমতার পদযাত্রায় সেই বাসুদেব বাউলকেও হাঁটতে দেখা গেল, যে বাসুদেব বাউলের বাড়িতে গিয়ে খাবার খেয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিজেপির তরফ থেকে অনুপম হাজরা বলেছেন, "অন্য জেলা থেকে লোক নিয়ে আসা হয়েছে বোলপুরের পদযাত্রায়। আর সেই লোক আনতে অনুব্রত মণ্ডল হুমকিও দিয়েছেন।" বিজেপির এই অভিযোগকে নস্যাৎ করে দিয়ে অনুব্রত মন্ডল বলেছেন, "অন্য জেলা থেকে আদৌ লোক আনা হয় নি, শুধু বীরভূম জেলারই  তিন লক্ষ মানুষ এসেছেন।"



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages