তৃণমূলের হামলার প্রতিবাদে রাজ্য জুড়ে বিক্ষোভে সোচ্চার বিজেপি সমর্থকেরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূলের হামলার প্রতিবাদে রাজ্য জুড়ে বিক্ষোভে সোচ্চার বিজেপি সমর্থকেরা

Share This


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১০/১২/২০২০ : রাজ্যে আগামী বিধানসভা নির্বাচনের দিন ক্ষণ এখনো ঠিক হয় নি, কিন্তু নির্বাচন যতই এগিয়ে আসছে, ততই অগ্নিগর্ভ হয়ে উঠছে পশ্চিমবঙ্গের রাজনৈতিক পরিস্থিতি।

আজ সকালে বিজেপির শীর্ষ নেতৃত্ব যখন ডায়মন্ড হারবারে দলীয় কর্মসূচী অনুযায়ী জনসভা করতে যাচ্ছিল, তখন তাদের গাড়ির কনভয়ের ওপর হামলা চালায় তৃণমূলের সমর্থকেরা। কনভয়ে  গাড়িগুলিতে ভাংচুর চালানো  হয়, ইঁট পাটকেল এবং বোতল ছোঁড়া হয়। আহত হন বিজেপি কর্মীরা। আহত হন বিজেপি নেতা মুকুল রায়। আহত হন সাংবাদিকরাও। এই  ঘটনার প্রতিবাদে রাজ্য জুড়ে বিক্ষোভ দেখাতে পথে নামেন বিজেপি সমর্থকেরা। রাজ্যের বিভিন্ন জায়গায় পথ অবরোধ করেও বিক্ষোভ দেখান তাঁরা।   

বিজেপি নেতারা গোটা ঘটনার বিবরণ দিয়ে সন্ধ্যেবেলায় রাজ্যপালের কাছে গিয়ে স্মারকলিপি জামা দেন। এই ঘটনায়  প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নিজের ক্ষোভ চেপে রাখতে পারেননি। রাজ্য পুলিশের তরফ  থেকে গোটা ঘটনাকে অনেকটাই লঘু করে দেখানো হলেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই ঘটনায় পুলিশকে তদন্ত করার নির্দেশ  দিয়েছেন। যদিও এই ঘটনাকে তিনিও  বড় কোনো ঘটনা হিসেবে দেখতে নারাজ। যাঁর নির্বাচনী কেন্দ্রে এই ঘটনা ঘটল, সেই অভিষেক বন্দ্যোপাধ্যায় বিষয়টিকে স্থানীয় মানুষের ক্ষোভ বলে বর্ননা করেছেন। 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages