পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে রাজীব বন্দ্যোপাধ্যায়, বরফ গলল কি ! - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে রাজীব বন্দ্যোপাধ্যায়, বরফ গলল কি !

Share This


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৩/১২/২০২০ :  দলের বিরুদ্ধে জমা হয়েছিল ক্ষোভ, সেই ক্ষোভ থেকে তৈরি হয়েছিল কিছু বিবৃতি, আর সেই বিবৃতি থেকে জন্ম নিয়েছিল বেশ কিছু জল্পনা। আজ সেই জল্পনার অবসান হবে কি? আজ রাজ্যের মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়কে বাড়িতে আলোচনার জন্যে ডেকেছিলেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

কিছুদিন ধরেই মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যের  বেশ কিছু বিবৃতি বেসুরো লাগছিল।  জল্পনা তৈরি হচ্ছিল শুভেন্দু অধিকারীর পর তিনিও কি মন্ত্রীত্বে ইস্তফা দিয়ে দলত্যাগের পথে হাঁটতে শুরু করবেন ? কেননা কলকাতার পথেঘাটে শুভেন্দু অধিকারীর মত  তাঁরও  পোস্টার-ব্যানার দেখতে পাওয়া যাচ্ছে। কিছু লোক নিজেদেরকে তাঁর অনুগামী হিসেবে দাবী করতে চাইছে। এমনকি একই ব্যানারে শুভেন্দু অধিকারী এবং তাঁর ছবিও একত্রে দেখা যাচ্ছে।

এই ব্যাপারে রাজ্যজুড়ে একটা জল্পনা তৈরি হচ্ছিল। রাজীব বন্দ্যোপাধ্যায়ও কি শাসক দল ত্যাগ করার কথা ভাবছেন ?  এর মধ্যেই আজ দলের পক্ষ থেকে মহাসচিব তথা রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় রাজীববাবুকে আলোচনার জন্যে নিজের বাড়িতে ডেকে নেন। আলোচনার জন্যে তিনি প্রস্তুত ছিলেন বলে আগেই জানিয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। সেইমত আজ সকালে তিনি নাকতলায় এসে পার্থ চট্টোপাধ্যায়ের সাথে সাক্ষাৎ করে গেলেন। 

কিন্তু সেই আলোচনায় ঠিক কি হল বা তিনি তৃণমূলের সাথেই  থাকছেন কিনা তা নিয়ে রাজীব বন্দ্যোপাধ্যায় মুখ খোলেন নি। কে বা কারা তাঁর হয়ে শহর জুড়ে ব্যানার লাগিয়েছে, তা তিনি জানেন না বলে জানালেন। তবে আজকের বৈঠকেই যে বরফ গলে নি, দলের সাথে আরও আলোচনার প্রয়োজন আছে, তা তাঁর কথাবার্তা থেকেই বোঝা যাচ্ছিল। তবে তিনি আজ মহাসচিবকে দলের বিরুদ্ধে জমে ওঠা নিজের ক্ষোভের কথা জানিয়ে দিয়েছেন। ঠিক কি বললেন রাজীব বন্দ্যোপাধ্যায় ? (দেখুন ভিডিও)

 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages