'প্রতি কুইন্টাল ধানে ৮ কিলো বাদ ?' বিক্ষোভ সিপিআইএম-এর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


'প্রতি কুইন্টাল ধানে ৮ কিলো বাদ ?' বিক্ষোভ সিপিআইএম-এর

Share This


আজ খবর (বাংলা), করনদীঘি , উত্তর দিনাজপুর, ০১/১২/২০২০ : উওর দিনাজপুর জেলার করণদিঘী ব্লক কৃষাণ মান্ডিতে  সিপিআইএমের  ডেপুটেশন ও বিক্ষোভ। 

সিপিআইএম পাটির কমীদের অভিযোগ করণদিঘী কৃষাণ মান্ডি ফসল কেনাবেচা নিয়ে দূনিতি করা হচ্ছে। কৃষকরা ফসল বিক্রি করতে গেলে, তাদের কাছে ১ কুইন্টাল ৮ কেজি ধলতা ( কাটিং)  করে নেওয়া হচ্ছে। ১ কুইন্টাল ধান বিক্রি করতে গেলে কৃষকদের থেকে ৮ কেজি করে ধান কেটে নেওয়া হচ্ছে এবং কৃষকরা প্রতিবাদ করলে তাদের ধান নেওয়া হবে না বলে জানান কতব্যরত ধান কেনার দায়িত্বে থাকা আধিকারিকরা। দীঘদিন ধরেই এইভাবে ধান কেনাবেচা চলছে, আজ সিপিআইএমের কৃষক শ্রমিক সংগঠন উদ্যোগে প্রতিবাদ মিছিল  সহ ডেপুটেশন দিতে গেলে উত্তেজনা তৈরি হয়। খবর পেয়ে করণদিঘী ব্লক জয়েন্ট বিডিও সুব্রত শ্যামল কৃষাণ মান্ডিতে গিয়ে সিপিআইএম পাটির  নেতা কমীদের সাথে কথা বলেন, এবং বিষয়টি খতিয়ে দেখবেন বলে আশ্বাস দেন। 

করণদিঘী ব্লক সিপিআইএম এরিয়া কমিটির নেতা রাজু ঘোষ বলেন বহুদিন ধরেই এই দুনীতি চলে আসছে। কৃষকদের ফসল নিয়ে এই দুর্নীতি .মানা যায় না.  তাই ডেপুটেশন ও মিছিল সহ বিক্ষোভ দেখানো হল। ( দেখুন ভিডিও)

রিপোর্ট : স্বপন 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages