কাশ্মীরে অস্ত্র সমেত ধরা পড়ে গেল ৪ জঙ্গী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে অস্ত্র সমেত ধরা পড়ে গেল ৪ জঙ্গী

Share This

কাশ্মীরে অস্ত্র সমেত ধরা পড়ে গেল ৪ জঙ্গী


আজ খবর (বাংলা), অবন্তীপোরা, জম্মু ও কাশ্মীর, ২৪/১২/২০২০ : একদিকে যখন বারামুলায় জঙ্গীদের সাথে নিরাপত্তা বাহিনীর সাথে জঙ্গীদের গুলির লড়াই চলছে, তখন উপত্যাকার আর এক দিকে অবন্তীপোরায়  নিরাপত্তা বাহিনীর হাতে ধরা পড়ল ৪ জন জঙ্গী। উদ্ধার হয়েছে অস্ত্র শস্ত্র।

গোপন সূত্রে নির্দিষ্ট খবর ছিলই। সেই খবরের সূত্রেই দেওয়ায় কোনো অঘটন ঘটেনি, গুলিও চলেনি, কোনো নাশকতা ঘটানোর আগেই ৪ জঙ্গীকে গ্রেপ্তার করে নিয়ে গেল কাশ্মীর জোন পুলিশ। এই ৪ জঙ্গী অল বদর জঙ্গী গোষ্ঠীর বলে জানা গিয়েছে। নিরাপত্তা বাহিনী এই জঙ্গিদেরকে ধরার জন্যে তল্লাশি চালিয়েছেন দাদসরা এবং লারমো গ্রামে। এই দুই গ্রাম থেকেই ধরা হয়েছে অল বদরের চার জঙ্গীকে।

এই জঙ্গীদের থেকে উদ্ধার করা হয়েছে একটি একে ৪৭ স্বয়ংক্রিয় বন্দুক, একটি একে ৫৬ বন্দুকের ম্যাগাজিন ও একটি  গ্রেনেড। এই অস্ত্রশস্ত্র লুকিয়ে রাখা ছিল গ্রামের বাইরে কোমর সমান উঁচু ঘাসের জঙ্গলের মধ্যে থেকে। চার জঙ্গীকে গ্রেপ্তার করে  জিজ্ঞাসাবাদ চালানোর কাজ করছে কাশ্মীর জোন  পুলিশ। দুই গ্রাম জুড়ে এখনো তল্লাশি চালাচ্ছে নিরাপত্তা বাহিনী। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages