আন্দোলনরত কৃষকদের সাথে চতুর্থ রাউন্ডের বৈঠকে বসল কেন্দ্র সরকার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আন্দোলনরত কৃষকদের সাথে চতুর্থ রাউন্ডের বৈঠকে বসল কেন্দ্র সরকার

Share This

আন্দোলনরত কৃষকদের সাথে চতুর্থ রাউন্ডের বৈঠকে বসল কেন্দ্র সরকার


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০৩/১২/২০২০ :  কেন্দ্র সরকারের আনা নতুন কৃষি আইনের বিরোধিতা করে দিল্লী এবং দিল্লী-পাঞ্জাব সীমান্তে চলছে কৃষকদের আন্দোলন। আজ সেই কৃষক বিক্ষোভের সমাধান সূত্র খুঁজে বের করতে দেশের কৃষি মন্ত্রী নরেন্দ্র সিং তোমর এবং আর এক মন্ত্রী পীযুষ গোয়েল দিল্লীর বিজ্ঞান ভবনে আন্দোলনরত কৃষকদের প্রতিনিধিদের সাথে বৈঠকে বসলেন। 

আজ বৈঠকের আগে কৃষি মন্ত্রী নরেন্দ্র সিং তোমর সাংবাদিকদেরকে জানিয়েছেন, "আমরা আজ চতুর্থবার বৈঠকে বসছি কৃষক প্রতিনিধিদের সাথে। আমি আশা করছি আজকের বৈঠকের পর একটা সদর্থক সমাধানসূত্র বেরিয়ে আসবে। আমরা সবসময় কৃষকদের কল্যাণের জন্যে চিন্তা করছি।" আন্দোলনরত কৃষকদের প্রতিনিধিরাও বিজ্ঞান ভবনে উপস্থিত হয়েছেন মন্ত্রীদের সাথে বৈঠকে।

দিল্লীতে এসে কৃষক আন্দোলন করতে গিয়ে গতকালই দুই কৃষকের মৃত্যু হয়েছে। এই দুই কৃষকের মধ্যে একজনের নাম গুরজন্ত  সিং, বাড়ি পাঞ্জাবের মানসা জেলার বাছাওনা  গ্রামে এবং ৮০ বছর বয়স্ক আর এক জনের নাম গুরবচন  সিং, তাঁর বাড়ি পাঞ্জাবের মোগা জেলার ভিন্দর খুর্দ গ্রামে। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরেন্দ্র সিং এই দুই কৃষকের মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন এবং পরিবার পিছু ৫ লক্ষ টাকা করে ক্ষতিপুৱন ঘোষণা করেছেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages