কে গুলি করে মারল বিজেপি কর্মী উলেন রায়কে ? উঠছে প্রশ্ন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কে গুলি করে মারল বিজেপি কর্মী উলেন রায়কে ? উঠছে প্রশ্ন

Share This

কে গুলি করে মারল বিজেপি কর্মী উলেন রায়কে ? উঠছে প্রশ্ন


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, পশ্চিমবঙ্গ, ০৮/১২/২০২০ : গতকাল বিজেপির ডাকে উত্তরকন্যা অভিযান করতে গিয়ে মৃত্যু হয়েছিল বিজেপি কর্মী উলেন রায়ের।  আজ তাঁর দেহের ময়না তদন্তের রিপোর্টে জানা গেল গুলি লেগেই গতকাল তাঁর মৃত্যু হয়েছিল।

গতকাল বিজেপির উত্তরকন্যা অভিযানকে ঘিরে রণক্ষেত্রের চেহারা নিয়েছিল শিলিগুড়ি শহরের ফুলবাড়ী,  তিনবাত্তি ও জলপাই মোড় এলাকা। বিজেপির বিশাল মিছিলকে মাঝপথেই আটকে দিতে প্রচুর পরিমাণে পুলিশ ব্যারিকেড দিয়ে আটকাতে না পেরে প্রায় ৫০ থেকে ৬০টি কাঁদানে গ্যাসের সেল ফাটিয়েছিল। জল কামান ব্যবহার করেছিল এবং রাবার বুলেটও নাকি প্রস্তুত করে রেখেছিল। যাতে দরকারে সেগুলোকেও প্রয়োগ করা যেতে পারে। 

অথচ উলেন রায়ের ময়না তদন্তের রিপোর্ট বলছে, গতকাল তাঁর মৃত্যু হয়েছিল গুলি লেগে। কি ধরনের বন্দুক থেকে সেই গুলি ছোঁড়া হয়েছিল ? পুলিশ জানিয়েছে, উলেন রায়ের গায়ে যে গুলি লেগেছিল, তা শর্টগান থেকেই ছোঁড়া হয়েছিল। এই ধরনের বন্দুক থেকে গুলি ছোঁড়া হলে সেই গুলির ছড়রা  অনেক সময় টুকরো টুকরো হয়ে ছড়িয়ে পরে এবং কারোর গায়ে লাগলে অনেকগুলো পোড়া  বা ফোস্কার মত দাগ দেখতে পাওয়া  যায়। উলেনবাবুর বুকের বিভিন্ন জায়গায় এই ধরনের দাগ দেখতে পাওয়া গিয়েছিল। শুধু তাই নয়, গতকাল উলেনবাবুর আশেপাশে যেসব বিজেপি কর্মীরা ছিলেন, তাঁদের শরীরেও এই ধরনের দাগ দেখতে পাওয়া গিয়েছে বলে জানা গিয়েছে।

পুলিশ তো শর্টগান জাতীয় অস্ত্র ব্যবহার  করে না। সেক্ষেত্রে প্রশ্ন উঠছে, কে শর্টগান ব্যবহার করেছিল? কার ছোঁড়া  গুলিতে প্রাণ হারাতে হল উলেন রায়কে ? পুলিশের বক্তব্য, বাইরে থেকে বন্দুকধারীকে নিয়ে আসা হয়েছিল। কিন্তু তাহলে গুলি কিভাবে উলেন রায়ের শরীরের সামনের দিকে লাগল ? কিভাবে সেই দিক থেকে গুলি ছুটে এল, যে দিকে পুলিশরা দাঁড়িয়েছিল ? আবার গতকালই বিজেপির তরফ থেকে অভিযোগ করা হয়েছিল তৃণমূলের গুন্ডারা তাদের মিছিলের ওপর আক্রমন করতে চাইছে। গতকাল কৈলাশ বিজয়বর্গীয়র মত নেতারাও এই ধরনের আক্রমনের অভিযোগ করেছিলেন সাংবাদিকদের কাছে। এই কারণেই প্রশ্ন উঠছে কে গুলি করে মারল বিজেপি কর্মী উলেন রায়কে ? তদন্তের দিকে নজর  থাকবে আমাদের। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages