কাঁথিতে তৃণমূলের মিছিল, রামনগরে বিজেপির মিছিলে হামলা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাঁথিতে তৃণমূলের মিছিল, রামনগরে বিজেপির মিছিলে হামলা

Share This
কাঁথিতে তৃণমূলের মিছিল, রামনগরে বিজেপির মিছিলে হামলা


আজ খবর (বাংলা), কাঁথি, পূর্ব মেদিনীপুর, ২৩/১২/২০২০ : এই প্রথম কাঁথিতে শুভেন্দু অধিকারীকে ছাড়াই জনসভা করতে হচ্ছে তৃণমূল কংগ্রেসকে। আজ পূর্ব মেদিনীপুরের কাঁথিতে জনসভা ও একটি মিছিল করছে তৃণমূল কংগ্রেস। সেই জনসভা ও মিছিলে উপস্থিত থাকবেন ফিরহাদ হাকিম ও সৌগত রায়।

শুভেন্দু অধিকারী দলত্যাগ করে বিজেপিতে যোগদান করেছেন, কিন্তু তাঁর বাবা শিশির অধিকারী বা ভাই দিব্যেন্দু অধিকারী  তৃণমূল দল ত্যাগ করেন নি এখনও। তা সত্ত্বেও কাঁথির এই মিছিল বা জনসভায় আজ উপস্থিত থাকছেন না শিশির অধিকারী বা দিব্যেন্দু অধিকারী। শিশিরবাবু থাকছেন না তাঁর শারীরিক অসুস্থতার জন্যে বলে জানা গিয়েছে। কিছুদিন আগেই তাঁর পায়ে অস্ত্রপচার করা হয়েছিল। দিব্যেন্দু অধিকারীকে তৃণমূলের তরফ থেকে কোনো আমন্ত্রণ পত্র পাঠানো হয় নি বলে জানাতে পারা যাচ্ছে, সুতরাং তিনিও থাকছেন না। 

এদিকে আজ রামনগরে একটি প্রতিবাদ মিছিলের আয়োজন করেছিল বিজেপি। রামনগর এবং কাঁথির দূরত্ব খুব বেশি নয়। বিজেপির এই মিছিলে আজ ভয়ংকরভাবে হামলা চালিয়েছে কেউ বা কারা। প্রতিবাদ মিছিলে থাকা বিজেপি কর্মীদের মধ্যে অনেকেই হামলায় জখম হয়েছেন। কারোর কারোর মাথায় ফেটে গিয়েছে। বিজেপির অভিযোগের তীর তৃণমূলের দিকে। আগামীকাল এই জায়গাতেই বিজেপির হয়ে জনসভা করবেন শুভেন্দু অধিকারী। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages