নতুন পাক চক্রান্ত : খালিস্তান আন্দোলনের সাথে কাশ্মীরের জঙ্গীদের মিশিয়ে দেওয়ার ছক ফাঁস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নতুন পাক চক্রান্ত : খালিস্তান আন্দোলনের সাথে কাশ্মীরের জঙ্গীদের মিশিয়ে দেওয়ার ছক ফাঁস

Share This

নতুন পাক চক্রান্ত : খালিস্তান আন্দোলনের সাথে কাশ্মীরের জঙ্গীদের মিশিয়ে দেওয়ার ছক  ফাঁস
বাঁ  দিকের সাদা গাড়িতে চেপে এসেছিল  জঙ্গীরা, এখানেই আজ সকালে হয়েছিল এনকাউন্টার 


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০৭/১২/২০২০ : পাক গোয়েন্দা সংস্থা আইএসআই চাইছে জম্মু ও কাশ্মীরের জঙ্গীদের সাথে খালিস্তান আন্দোলনকে মিশিয়ে দিতে। 

আজ সকালেই পূর্ব দিল্লীর সাকারপুরে পুলিশের সাথে এনকাউন্টার করতে গিয়ে অস্ত্র ও অন্যান্য সামগ্রী সমেত ধরা পড়ে গিয়েছিল ৫ আতঙ্কবাদী।  এই ৫ জনের মধ্যে দুই জন  ছিল পাঞ্জাবের বাসিন্দা এবং তিন জন ছিল কাশ্মীরের বাসিন্দা। আজ সকালেই এই খবর আমরা করেছিলাম। পাঁচ আতঙ্কবাদীদেরকে আটক করে পুলিশ জিজ্ঞাসাবাদ চালাচ্ছিল। কিন্তু বিকেলের দিকে উঠে এল অনেকগুলি তথ্য, যা ভারতের জন্যে যথেষ্ট চিন্তার।

দিল্লী পুলিশের স্পেশ্যাল সেলের ডেপুটি  কমিশনার প্রমোদ কুশওয়া আজ জানিয়েছেন, "পুলিশের সাথে এনকাউন্টার করতে গিয়ে আজ ৫ জঙ্গী ধরা  পড়েছে। এই পাঁচ জঙ্গীর মধ্যে ৩ জন জম্মু ও কাশ্মীরের বাসিন্দা এবং ২ জন পাঞ্জাবের বাসিন্দা। ধৃতদেরকে জেরা করে আমরা জানতে পেরেছি, পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআই চাইছে জম্মু ও কাশ্মীরের জঙ্গীদের সাথে পাঞ্জাবের খালিস্তানি আন্দোলনকারীদেরকে মিলিয়ে দিতে। তাতে করে ভারতে জঙ্গী কার্যকলাপ .চালাতে আরও সুবিধা হবে।"

কুশওয়া জানিয়েছেন, "ধৃতদের থেকে বেশ কিছু জাল ভারতীয় টাকা পাওয়া গিয়েছে, তার মধ্যে এমন অনেক নোট ছিল, যেগুলো নোটবন্দীর সময় নিষিদ্ধ ঘোষণা করা হয়েছিল। ওই সব টাকা দিয়ে ওরা মাদকের ব্যবসা করত বলে জানিয়েছে। এদের মধ্যে এমন দুজন আছে, যে শৌর্য্যবীর পদক জয়ী বলবিন্দর সিংকে খুন করেছিল। বলবিন্দর সিং একসময় আতঙ্কবাদীদের বিরুদ্ধে ব্যাপকভাবে সোচ্চার হয়েছিলেন। বলবিন্দর সিং-এর ওপর এরা একাধিকবার আক্রমন করেছিল।.এই দুজনেরই বাড়ি পাঞ্জাবে।  

দিল্লী পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, "বাকি তিন জনের বাড়ি জম্মু ও কাশ্মীরে। এদের নাম সাব্বির আহমেদ, আয়ুব পাঠান ও রিয়াজ। এদের তিনজনের সাথেই কাশ্মীরের হিজবুল মুজাহিদিন জঙ্গীদের যোগ রয়েছে বলে প্রমাণ পাওয়া গিয়েছে। এই তিনজন পাকিস্তান এবং পাক অধিকৃত কাশ্মীরের ঘাঁটির সাথে সরাসরি যুক্ত রয়েছে বলে জানা গিয়েছে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages