১০ বছরে উন্নয়নের খতিয়ান নিয়ে 'বঙ্গধ্বনি যাত্রা' করে মানুষের দরজায় তৃণমূল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


১০ বছরে উন্নয়নের খতিয়ান নিয়ে 'বঙ্গধ্বনি যাত্রা' করে মানুষের দরজায় তৃণমূল

Share This


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১১/১২/২০২০ : "দুয়ারে সরকারের" পরে শুক্রবার থেকে শুরু হলো রাজ্য সরকারের আরও একটি নতুন কর্মসূচি 'বঙ্গধ্বনি যাত্রা'। রাজ্য সরকারের ১০ বছর পূর্তি উপলক্ষ্যে সমস্ত উন্নয়নমূলক কাজের খতিয়ান নিয়ে একটি রিপোর্ট কার্ড তৈরি করা হয়েছে। সেই রিপোর্ট কার্ড রাজ্যের সমস্ত মানুষের  কাছে পৌঁছে দিতেই রাজ্যের সর্বত্র  এই কর্মসূচী পালন .করা হবে। 

শুক্রবার শিলিগুড়ির বাঘাযতীন পার্ক থেকে পর্যটন মন্ত্রী গৌতম দেবের নেতৃত্বে বঙ্গধ্বনি যাত্রা শুরু করে শহরের বিভিন্ন রাস্তা পরিক্রমা করে। এদিনের এই বঙ্গধ্বনি যাত্রায় উপস্থিত ছিলেন শহরের তৃনমূলের সমস্ত কর্মী ও সমর্থকরা। পর্যটন মন্ত্রী গৌতম দেব বলেন, "রাজ্যে ২৯৪টি বিধান সভার প্রতিটি মানুষের কাছে আমরা যাব। মূখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের নির্দেশে তৃনমূল কংগ্রেসের কর্মীরা ৩৬৫দিন মানুষের পাশে থাকে। সরকারের যে সব প্রকল্প গুলো রয়েছে, তা পৌঁছে দিতেই আজকের এই 'বঙ্গধ্বনী যাত্রা'।"

আজ দমদম উত্তর ধিধানসভাতেও  তৃণমূল কংগ্রেসের বঙ্গধ্বনি যাত্রা ১০ বছরের উন্নয়নে রিপোর্ট কার্ড প্রকাশ করলেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। দমদম উত্তর ধিধানসভা তৃণমূল কংগ্রেসের বঙ্গধ্বনি যাত্রার শুভ উদ্বোধন করেন রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। শুক্রবার সকালে বিরাটী মাঝেরহাটি ডাক্তারবাগানে উত্তর দমদম শহর তৃণমূল কংগ্রেস কেন্দ্রীয় কার্যালয়ে ১১০ দমদম উত্তর ধিধানসভা দশ বছরের উন্নয়নের কাজের রিপোর্ট কার্ড প্রকাশ করেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। বিগত দশ বছরে দমদম উত্তর ধিধানসভা কেন্দ্রের নিউ বারাকপুর উত্তর দমদম বিশরপাড়া এলাকায় কাজের উন্নয়ন তুলে ধরা হয়েছে রিপোর্ট কার্ডে। 

আগামী ২১ ডিসেম্বর পর্যন্ত শহরের সব মানুষের কাছে উন্নয়নের কাজ তুলে ধরবেন তৃণমূল নেতা কর্মীরা। বঙ্গধ্বনি যাত্রা উপলক্ষে আজ বিরাটি বণিক মোড় থেকে কল্যাণী এক্সপ্রেসওয়ে রোড পর্যন্ত এক সুবিশাল মিছিল বের হয়। মিছিলের নেতৃত্বে ছিলেন উত্তর দমদম শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধান বিশ্বাস। মিছিলে উপস্থিত ছিলেন রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, উত্তর দমদম ও নিউ বারাকপুর পুরসভার মুখ্য প্রশাসক সুবোধ চক্রবর্তী, তৃপ্তি মজুমদার, সহ বিভিন্ন ওয়ার্ডের কোঅর্ডিনেটরা ও ছাত্র যুব মহিলারা।

বঙ্গধ্বনি যাত্রা উপলক্ষে রাজ্যের উন্নয়নের রিপোর্ট কার্ড মানুষের কাছে পৌঁছে দিতে সব বিধানসভাতাই  শোভাযাত্রার আয়োজন করা হচ্ছে। জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ বিধানসভায় বঙ্গধ্বনি যাত্রার সূচনা করেন জলপাইগুড়ি জেলার এসসি এসটি ওবিসি সেলের সভাপতি কৃষ্ণ দাস এবং স্থানীয় বিধায়ক খগেশ্বর রায়। বেলাকোবা থেকে দশদরগা পর্যন্ত অনুষ্ঠিত এই যাত্রায় ব্যাপক জনসমাগম লক্ষ্য করা যায়। এই যাত্রায় প্রচুর তৃণমূল সমর্থকদের বাইক নিয়ে অংশ নিতেও দেখা যায়। (দেখুন ভিডিও )  

রিপোর্ট : সুব্রত রায় ও অন্যান্যরা 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages