রাজ্যের সর্বত্র নির্বাচনী পর্যবেক্ষক নিয়োগ করল বিজেপি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজ্যের সর্বত্র নির্বাচনী পর্যবেক্ষক নিয়োগ করল বিজেপি

Share This

রাজ্যের সর্বত্র নির্বাচনী পর্যবেক্ষক নিয়োগ করল বিজেপি


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৮/১২/২০২০ : বিধানসভা নির্বাচনের জন্যে বিজেপি পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় পর্যবেক্ষক ও সহকারী পর্যবেক্ষক নিয়োগ করল। বঙ্গ বিজেপির তরফ থেকে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এই  নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করলেন। 

বিজেপি সূত্রে জানা গিয়েছে কলকাতা জোনের জন্যে পর্যবেক্ষক হিসেবে নিয়োগ করা হয়েছে প্রাক্তন মেয়র শোভন চ্যাটার্জিকে। দেবজিৎ সরকারকে আহ্বায়ক  হিসেবে নিয়োগ করা হয়েছে। কলকাতা জোনের  সহকারী আহবায়ক হিসেবে নিয়োগ করা হয়েছে বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং শঙ্কুদেব পণ্ডাকে। রাঢ় বাংলার সহকারী পর্যবেক্ষক হিসেবে নিয়োগ করা হয়েছে নির্মল কর্মকারকে।

কোচবিহার জেলার পর্যবেক্ষক হিসেবে নিয়োগ করা হয়েছে দীপেন প্রামাণিককে। দার্জিলিং জেলার পর্যবেক্ষক হিসেবে নিযুক্ত হয়েছেন ভাস্কর দে। দক্ষিণ দিনাজপুরের পর্যবেক্ষক হিসেবে থাকছেন অমিতাভ মৈত্র। উত্তর মুর্শিদাবাদের পর্যবেক্ষক থাকছেন মানবেন্দ্র চক্রবর্তী। উত্তর নদীয়ার পর্যবেক্ষক থাকছেন গোপাল সরকার, বসিরহাটের পর্যবেক্ষক থাকছেন প্রদীপ ব্যানার্জি এবং উত্তর কলকাতা জেলার পর্যবেক্ষক থাকছেন মানস ভট্টাচার্য্য।

এছাড়াও ডায়মন্ড হারবারের পর্যবেক্ষক থাকছেন শুভ নারায়ণ, ঝাড়গ্রামের পর্যবেক্ষক থাকছেন স্বপন পাল, বর্দ্ধমান জেলার পর্যবেক্ষক রামকৃষ্ণ পাল, আসানসোলের পর্যবেক্ষক রামকৃষ্ণ রায়, আরামবাগের পর্যবেক্ষক হিসেবে নিয়োগ করা হয়েছে দেবাশীষ মিত্রকে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages